জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার স্ত্রীকে হেনস্থার ঘটনায় ২ গ্রেফতার করল দিল্লি পুলিস। শুক্রবার রাতে দিল্লির কীর্তিনগর থানায় ইমেলে একটি অভিযোগ করেন নীতীশ রানার স্ত্রী। সেই অভিযোগের ভিত্তিতেই ২ যুবককে গ্রেফতার করে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অবশেষে তিহাড়েই দেখা, মেয়েকে কাছে পেয়ে কী বললেন আবেগপ্রবণ অনুব্রত?


নীতীশের স্ত্রীর অভিযোগ অনুয়ায়ী গত বৃহস্পতিবার সন্ধে সাড়ে আটটা নাগাদ তিনি তাঁর ছত্রপুরের বাড়িতে ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন তাঁর চালক। কীর্তিনগর এলাকায় একটি ক্রসিংয়ে তাঁর গাড়িটি যখন দাঁড়ায় তখন প্রবল গতিতে দুই বাইক আরোহী এসে তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায়। এরপর ওই দুই যুব তার দিকে লোলুপদৃষ্টিতে তাকিয়ে থাকা ও তার গাড়িতে থাপ্পড় মারতে থাকে। এমনটাই জানিয়েছেন ডিসিপি ঘনশ্যাম বনসল। সিসিটিভির ফুটেজ দেখে দিল্লির প্যাটেল নগর থেকে ওই ২ জনকে গ্রেফতার করা হয়। 


এদিকে নীতীশের স্ত্রীর দাবি, ওই ঘটনার অভিযোগ জানাতে গেলে দিল্লি পুলিস তাঁর সঙ্গে সহযোগিতা করেনি। ফোনে পুলিসকে ওই ঘটনার কথা বালা হলেও পুলিস কোনও অভিযোগ নিতে চায়নি। উল্টে তাঁকে পরামর্শ দেওয়া হয়, আপনি তো ঠিকঠাক বাড়ি ফিরছেন। তাহলে আর এনিয়ে গোলমাল করার কোনও প্রয়োজন নেই। ভবিষ্যতে এরকম ঘটনা ঘটলে আপনি গাড়ির নম্বর নোট করে রাখবেন।


অন্যদিকে, ইমেলে অভিযোগ পেয়ে তদন্ত নামতে বাধ্য হয় পুলিস। অভিযুক্তদের বিরুদ্ধে ৩৫৪, ৩৫৪ডি ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়। শেষপর্যন্ত প্যাটেল নগর থেকে পাকড়াও করা হয় চৈতন্য শিবম(১৮) ও বিবেককে(১৮)। তাদের জিজ্ঞাসবাদ করছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)