নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের মঞ্চে বাঙালির দাপট। অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপের সেমিফাইনালে ইশানের দাপটে গুঁড়িয়ে গেল পাকিস্তান। একাই চার উইকেট নেন চন্দননগরের ইশান। আর ঘরের ছেলের সাফল্যে বাঁধভাঙা উচ্ছ্বাস তার বাড়িতে। অথচ বাংলার এই পেসার আইপিএল-এ পেলেন না কোনও দলই। থেকে গেলেন অ-বিক্রিতই। অশোক দিন্দার মতই তাঁকে নিতে আগ্রহ দেখায়নি কোনও দলই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- কপিল দেব একবারই জন্মায়: আজহার


ঘরের ছেলে ইশান পোড়েলের সাফল্যে রীতিমত উত্সব চন্দননগরে। অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে ঝড় তুলেছেন শুভমান গিল। আর বল হাতে আগুন ঝড়ালেন বাংলার ইশান পোড়েল। চন্দননগরের এই ছেলের পেসের ধাক্কায় মাত্র উনসত্তর রানে গুটিয়ে যায় পাকিস্তান। আর তাই ম্যাচ শেষ হতেই বাঁধভাঙা আনন্দে ভেসে গেল ইশানের পরিবার ও প্রতিবেশীরা। 


আরও পড়ুন- রাহুলের ভারতকে পুরস্কৃত করবে বিসিসিআই
                                  
একসময় চোটের জন্য অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে খেলাটাই প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল ইশানের। কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে ভাল বল করলেও উইকেট পাননি বাংলার এই পেস বোলার। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে শুরু থেকেই ব্যাটসম্যানদের কাঁপিয়ে দেন। ইশান তুলে নেন পাক দলের চার চারটি উইকেট। উনসত্তর রানে পাক ইনিংসকে গুড়িয়ে দিতে মুখ্য ভূমিকা নেন তিনি। 


খেলার আরও খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ১১টায়