নিজস্ব প্রতিবেদন :  রয় কৃষ্ণা আর ডেভিড উইলিয়ামসকে সামনে রেখেই বেঙ্গালুরু বধের ঘুঁটি সাজিয়েছিলেন এটিকে কোচ হাবাস। নিরাশ করেননি তাঁর দুই স্ট্রাইকার। আজ যুবভারতীতে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে এটিকের ছিল বদলার ম্যাচ। কান্তিরাভায় সেমি ফাইনালের প্রথম লেগে সুনীল ছেত্রীদের কাছে ১-০ গোলে হারতে হয়েছিল ডেভিড উইলিয়ামসদের। আইএসএল ফাইনালে উঠতে হলে ফিরতি লেগে বেঙ্গালুরুকে অন্তত দুই গোলের ব্যবধানে হারাতে হবে এটিকে-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভারতের স্বপ্ন চুরমার করে অস্ট্রেলিয়ার বিশ্বজয়


এই শর্ত সামনে রেখে ঘরের মাঠে নেমেছিলেন প্রীতম, প্রবীররা। কিন্তু ম্যাচ শুরুর ৫ মিনিটেই আশিকের গোলে পিছিয়ে পড়ে এটিকে। ফাইনালে উঠতে তখন সমীকরণ , ৩-১ গোলে জিততে হবে হাবাসের দলকে।


পিছিয়ে পড়ে গোল করতে মরিয়া হয়ে ওঠে এটিকে। ৩০ মিনিটে প্রবীর দাসের ক্রস থেকে রয় কৃষ্ণার গোলে সমতায় ফেরে কলকাতা। প্রথমার্ধ শেষ হয় ১-১। এর পর দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে বক্সের মধ্যে ডেভিড উইলিয়ামসকে ফেলে দিলে পেনাল্টি পায় এটিকে। স্পট কিক থেকে গোল করতে কোনও ভুল করেননি সেই উইলিয়ামস। আর ৭৯ মিনিটে ফের গোল করে এটিকে-কে ফাইনালে তুললেন সেই ডেভিড উইলিয়ামস।


আরও পড়ুন-পরিকল্পনা ছিল রাজধানীতে আত্মঘাতী হামলার, জমিয়ানগর থেকে আটক কাশ্মীরি দম্পতি


সেমি ফাইনালে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে ফাইনালে উঠল এটিকে। আগামী শনিবার গোয়াতে ফাইনালে চেন্নাইন এফসি র মুখোমুখি হবে হাবাসের এটিকে।