নিজস্ব প্রতিবেদন: আইএসএল (ISL 2021) শুরু হওয়ার আগে অভিজ্ঞ গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে অধিনায়ক হিসেবে বেছে নিল এসসি ইস্টবেঙ্গল (SC East Benga)। লাল-হলুদের সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন অস্ট্রেলিয়া থেকে সেন্টার ব্যাক টমিস্লাভ মার্সেলা (Tomislav Mrcela)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত মরসুম এটিকে মোহনবাগানের জার্সি গায়ে চাপিয়ে খেললেও, তাঁর প্রতি আন্তোনিও লোপেজ হাবাস তাঁকে দলে রাখতে রাজি হননি। তাই নতুন মরসুম শুরু হওয়ার আগে চিরপ্রতিদ্বন্দ্বী লাল-হলুদে সই করে দেন এই বঙ্গতনয়। 


অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়ে স্বভাবতই আপ্লুত অরিন্দম। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানিয়েছেন, 'এটা আমার এবং আমার পরিবারের কাছে বিশাল সম্মান। কারণ, আমার পরিবারের সকলেই ইস্টবেঙ্গল সমর্থক। আইএসএল-এ নিজের সেরাটা দেব এবং সবার প্রত্যাশা পূরণ করার চেষ্টা করব। আমি খেলার সময় গোলে থাকলেও, দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করব। পুরো বিশ্বে লাল-হলুদ সমর্থকরা যাতে গর্বিত হন, সেটার জন্য আপ্রাণ চেষ্টা করব।' 


আরও পড়ুন: Syed Mushtaq Ali T20: তারুণ্যে ভরা বাংলাকে নিয়ে আশাবাদী Wriddhiman Saha


টমিস্লাভ মার্সেলা জানিয়েছেন, 'আমি সম্মানিত। আমি সদ্য এই ক্লাবে যোগ দিয়েছি। তারপরেই দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেলাম। এতে আমার আত্মবিশ্বাস বাড়বে। তবে আমাদের দলে আরও অনেক নেতা আছে। আমি তাদের একজন।' 


আগামী ২১ নভেম্বর জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে এ বারের অভিযান শুরু করছে লাল-হলুদ।এরপর ২৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচেই সবুজ-মেরুনের মুখোমুখি হবে অরিন্দমের সতীর্থরা। গত মরসুমে হাবাসের জোড়া ডার্বি হারের ধাক্কা হজম করেছিল বিরুদ্ধে এসসি ইস্টবেঙ্গল। এ বার কি চাকা ঘুরবে সেটা দেখার অপেক্ষায় অগনিত লাল-হলুদ সমর্থক। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)