Syed Mushtaq Ali T20: তারুণ্যে ভরা বাংলাকে নিয়ে আশাবাদী Wriddhiman Saha

সুদীপ চট্টোপাধ্যায়ের বাংলাকে শুভেচ্ছা জানালেন ঋদ্ধি।    

Updated By: Nov 13, 2021, 08:41 PM IST
Syed Mushtaq Ali T20: তারুণ্যে ভরা বাংলাকে নিয়ে আশাবাদী Wriddhiman Saha
সুযোগ পেলেই বাংলার জার্সি গায়ে চাপিয়ে মাঠে নেমে পড়েন ঋদ্ধি। ফাইল চিত্র

সব্যসাচী বাগচী: ২০০৬ সাল থেকে তিনি বাংলা (Team Bengal) দলের সঙ্গে জড়িয়ে আছেন। সুদীপ চট্টোপাধ্যায়ের (Sudip Chatterjee) দলকে সেরার তকমা না দিলেও, এই দলটার মধ্যে একটা আলাদা জেদ আছে। সেটা অকপটে স্বীকার করে নিলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ভারতীয় দলের দায়িত্ব পালন করতে হবে। ফলে চলতি সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি (Syed Mushtaq Ali T20) প্রতিযোগিতার নক-আউট পর্বে পাপালির সার্ভিস পাবে না বঙ্গব্রিগেড। যদিও ঋদ্ধি মনে করেন, তাঁকে ছাড়াই তারুণ্যে ভরা এই দলের ট্রফি জয়ের ক্ষমতা আছে। 

জি ২৪ ঘণ্টাকে টেলিফোনে ঋদ্ধি বলেন, "সুদীপের এই দল অন্যতম সেরা বাংলা কিনা সেটা বলার সময় এখনও আসেনি। তবে তরুণদের নিয়ে এই দলের মধ্যে একটা খিদে আছে। সেটা  মুস্তাক আলির পাঁচটি ম্যাচ খেলে বুঝতে পেরেছি। তাই নক-আউটের আগে দলকে শুভেচ্ছা জানাই।" 

সূচি অনুসারে ১৬ নভেম্বর দ্বিতীয় প্রি কোয়ার্টার ফাইনালে কর্নাটকের মুখোমুখি হবে সৌরাষ্ট্র। সেই ম্যাচের জয়ী দলের বিরুদ্ধে ১৮ নভেম্বর শেষ আটের ম্যাচ খেলতে নামবে বঙ্গব্রিগেড। 
সেই জন্য গত বুধবার রাতে কলকাতা থেকে নয়াদিল্লি উড়ে গিয়েছেন সুদীপ চট্টোপাধায়-মুকেশ কুমার'রা। 

আরও পড়ুন: INDvsNZ: অবসরের গুজব উড়িয়ে আগামীর প্রস্তুতিতে ব্যস্ত Wriddhiman Saha

অতীতে বাংলার জোরে বোলিং বিভাগ ভাল পারফর্ম করলেও, ঋদ্ধির মতে সুদীপের এই দলের স্পিন বিভাগেও বৈচিত্র আছে। পাপালি ফের যোগ করলেন, "জোরে বোলিং আমাদের সব সময় শক্তি। তবে এ বার কিন্তু বেশ কয়েকজন ভাল স্পিনার আমরা পেয়েছি। সেটা কঠিন গ্রুপে আমাদের স্পিনারদের পারফরম্যান্স দেখলেই বোঝা যায়।" 

কর্নাটকের বিরুদ্ধে গত ম্যাচের প্রথম ওভারে ময়ঙ্ক আগরওয়ালের ক্যাচ দুরন্ত মেজাজে ঝাঁপিয়ে ধরেছিলেন। আর কয়েক ঘণ্টার ব্যবধান। এরপর ময়ঙ্ক আর তাঁর প্রতিপক্ষ নন, বরং জাতীয় দলের হয়ে একসঙ্গে বিশ্ব টেস্ট জয়ী নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবেন। কিন্তু টিম হোটেলে চায়ের আড্ডায় সেই ক্যাচের প্রসঙ্গ কি উঠবে?

ঋদ্ধি হাসিমুখে জবাব দিলেন, "ওটা ময়ঙ্কের ক্যাচ ছিল না! এমন ক্যাচ তো কেরিয়ারে অনেক ধরেছি। তাই আমি চুপ থাকব।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.