নিজস্ব প্রতিবেদন: ম্যাচের ৯০ পর্যন্ত এগিয়ে থেকেও জয় অধরা। অতিরিক্ত সময়ে গোল খেয়ে নর্থইস্ট ইউনাইটেডের (Northeast United) সঙ্গে ড্র করল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। অপরাজিত থেকে গেলেন খালিদ জামিল (Khalid Jamil)।
 
গ্রুপ লিগের শেষ ৩ টি ম্যাচে পারফরম্যান্সের গ্রাফ নিম্নমুখী হাবাস বিগ্রেডের। হায়দরাবাদের সঙ্গে ড্র, মুম্বই সিটি এফসি-র কাছে হারের পর এবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচেও আটকে গেল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। তবে ডিফেন্স খেলোয়াড় ভুল না করলে খেলার ফল অন্যরকম হতেই পারত! জিতেই মাঠ ছাড়তেন রয় কৃষ্ণারা। এদিন শুরু থেকেই আক্রমণাত্বক মেজাজে ছিলেন সবুজ-মেরুন ফুটবলাররা। পাল্টা আক্রমণে যাচ্ছিল খালিদ জামিলে নর্থইস্ট ইউনাইটেডও (Northeast United)। কিন্তু গোলের মুখ যেন খুলছিল না কিছুতেই! ২৪ মিনিটে অল্পের জন্য রয় কৃষ্ণার শট লক্ষ্যভ্রষ্ট হয়। সুযোগ নষ্ট করেন মনবীরও।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 


খেলার বয়স তখন ৩৪ মিনিট। কৃষ্ণের পাস থেকে দূরন্ত শটে গোল করেন উইলিয়ামস। এটিকে মোহনবাগান এগিয়ে যায় ১-০ গোলে। এরপর প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া হওয়ার পর, দ্বিতীয়ার্ধে সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে ওঠে খালিদ জামিলের ছেলেরা। কিন্তু ৯০ মিনিট পর্যন্ত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারেনি তাঁরা। অতিরিক্ত সময়ে একেবারে শেষ লগ্নে গোল খায় বাগান রক্ষণ। ফাঁকায় হেড করে ম্যাচে সমতা ফেরান লায়লা। ফলে টানা ১০ ম্যাচ অপরাজিত থাকলেন খালিদ জামিল। আপাতত দ্বিতীয় লেগের উপরেই ঝুলে রইল এটিকে মোহনবাগানের কাপ ভাগ্য।