নিজস্ব প্রতিবেদন - সোমবার গোয়ার তিলক ময়দানে হায়দরাবাদ এফসি হারাতে পারলেই আইএসএলের শীর্ষস্থান নিশ্চিত করে ফেলতে পারবে এটিকে মোহনবাগান। একইসঙ্গে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলাও নিশ্চিত করে ফেলতে পারবে হাবাস ব্রিগেড। আপাতত এটাকেই পাখির চোখ করছেন হাবাসরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার ডার্বি জয়ের পর ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই ছিল সবুজ-মেরুন শিবির। কিন্তু শনিবার তাদের সবথেকে কাছের প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি ২-০ গোলে পরাজিত হয় জামশেদপুর এফসির কাছে। এর ফলে জামশেদপুর নিজেদের শেষ চারে খেলার সম্ভাবনা যেমন বাঁচিয়ে রাখল তেমনই মুম্বইয়ের শীর্ষে শেষ করার আশাতেও জল ঢেলে দিল। ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়ে গেল সার্জিও লোবেরার দল।


আরও পড়ুন - ভারতীয় দলে খেলার সুযোগ, Ishan Kishan-কে Miss India Finalist বান্ধবীর বিশেষ শুভেচ্ছা


বাকি আর দুই ম্যাচ। মোহনবাগান ৪২ পয়েন্টে পৌছে গেলেই লিগ পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার যাবতীয় আশা শেষ হয়ে যাবে মুম্বইয়ের। হায়দরাবাদকে হারাতে পারলেই ম্যাজিক ফিগার ৪২-এ পৌছে যাবে বাগান। ডার্বি ম্যাচের দল অপরিবর্তিত থাকারই সম্ভাবনা বেশী। হাবাস ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে বলেন, “ডার্বি ম্যাচে ৩ পয়েন্ট পাওয়া জরুরী ছিল। লিগের শেষদিকে এসে গিয়েছি আমরা। হায়দরাবাদ এফসিকে হাল্কাভাবে নেওয়ার প্রশ্নই ওঠে না। ওরা খুবই ভালো দল, ব্যালান্সড সাইড। আমাদের সতর্ক হয়ে খেলতে হবে।” এডু গার্সিয়া ও মার্সেলিনহোর চোট নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন এডু সুস্থ হওয়ার পথে ও মার্সেলিনহোর চোটও গুরুতর কিছু নয়।


কৃষ্ণরা যে ফর্মে রয়েছেন তাতে বড় অঘটন না ঘটলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চলেছে শতাব্দীপ্রাচীন গঙ্গাপাড়ের ক্লাবটিই।