নিজস্ব প্রতিবেদন - আজ আইএসএলের মেগা ফাইনাল। মুখোমুখি এটিকে মোহনবাগান ও মুম্বই সিটি এফসি। গ্রুপ লিগে দুই পর্বেই মুম্বইয়ের কাছে হার স্বীকার করতে হয়েছে বাগানকে। প্রথম পর্বে ১-০ ও দ্বিতীয় পর্বে ২-০ ব্যবধানে হারতে হয়েছে হাবাসদের। দুই দলই ৪০ পয়েন্টে গ্রুপ লিগের যাত্রা শেষ করলেও মুখোমুখি সাক্ষাতে জেতার ফলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে পৌছে গেছে সার্জিও লোবেরার দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে ফাইনালে উঠে চ্যাম্পিয়ন্স কাপে খেলা নিশ্চিত করেছে সবুজ-মেরুন শিবিরও। তবে এবার ফাইনালে অন্য খেলা হবে বলেই মনে করছেন আন্তোনিও লোপেজ হাবাস। তিনি আস্থা রাখছেন দলের ছেলেদের উপর। প্রধান স্ট্রাইকার রয় কৃষ্ণ ইতিমধ্যেই করে ফেলেছেন ১৪টি গোল। তবে ডার্বির পর তিনি গোল না পেলেও তার বাড়ানো পাস থেকেই সেমিফাইনালের দুটি গোল পেয়েছে বাগান। একইসঙ্গে গোল পেতে শুরু করেছেন ডেভিড উইলিয়ামসও। চোট কাটিয়ে ফাইনালে মাঠে ফিরতে চলেছেন বাগানের ডিফেন্সের স্তম্ভ সন্দেশ ঝিঙ্গন। আবির্ভাবেই আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এটিকে মোহনবাগান। শনিবার মুম্বই সিটিকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করতে চান হাবাসরা।


 



অপরদিকে বার্সেলোনাতে টিটো ভিলানোভার সহকারি হিসেবে কাজ করা লোবেরা এবার হুগো বুমো, ওগবেচে, লে ফন্ড্রে, মুর্তাদা ফলকে নিয়ে প্রথমবার আইএসএল জয়ের স্বপ্ন দেখছেন।