নিজস্ব প্রতিবেদন :  মারকুটে ব্যাটসম্যান হিসেবেই ক্রিকেট বিশ্বে পরিচিত অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই বিধ্বংসী ওয়ার্নার নাকি এবার টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। ESPN ক্রিকইনফো-কে দেওয়া এক সাক্ষাত্কারে ৩৩ বছর বয়সী ওয়ার্নার এমনই ইঙ্গিত দিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়ার্নার বলেন, " যদি আপনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি র কথা বলেন, তাহলে দেখুন পর পর দুটো কুড়ি-বিশের বিশ্বকাপ রয়েছে। এবং ক্রিকেটের এই ফরম্যাট থেকেই হয়তো আর কয়েক বছরের মধ্যে অবসর নেব। "


সঙ্গে তিনি আরও বলেন, "আমাকে সূচিও দেখতে হবে। আমার পক্ষে খুব চাপের হয়ে যাচ্ছে ক্রিকেটের তিন ফরম্যাটে খেলা চালিয়ে যাওয়া। যারা এখনও সেটা করে যেতে পারছে তাদের সকলকে অভিনন্দন। আপনি হয়তো বীরেন্দ্র সেওয়াগ, এবি ডিভিলিয়ার্সের কথা বলতে পারেন যারা দীর্ঘদিন ক্রিকেটের তিন ফরম্যাটে খেলে গিয়েছেন। এটা সত্যিই খুব চ্যালেঞ্জিং। "


পাশাপাশি ওয়ার্নার বলেন, "বাড়িতে আমার তিন ছেলেমেয়েকে দেখভাল করে আমার স্ত্রী। ফলে সারা বছর ধরে ঘুরে বেড়ানো আমার পক্ষে খুব কঠিন হয়ে পড়ে। ফলে যদি কোনও একটা ফরম্যাট থেকে সরে আসার হয় সেটা হবে তাহলে টি-টোয়েন্টির কথাই সবার আগে ভাবব।" অস্ট্রেলিয়ার হয়ে ৭৬টি টি-টোয়েন্টি খেলে ২০৭৯ রান করেছেন ওয়ার্নার।


আরও পড়ুন - ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ যত বেশি হবে; তত ক্রিকেটের উপকার হবে- একযোগে দাবি যুবরাজ-আফ্রিদির