নিজস্ব প্রতিবেদন— ইতালির কিংবদন্তি ফুটবলার ও বর্তমানে এসি মিলানের টেকনিক্যাল ডিরেক্টর পাওলো মালদিনি করোনায় আক্রান্ত হয়েছেন। ইতালির বিখ্যাত ফুটবল ক্লাব এসি মিলান—এর তরফে জানানো হয়েছে, করোনা টেস্টে পজিটিভ হয়েছেন মালদিনির ছেলেও। দুজনকেই আপাতত নিজেদের বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ক্লাবের তরফে জানানো হয়েছে, মালদিনি করোনায় আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসি মিলানের যুব দলে ফরোয়ার্ড হিসাবে খেলেন মালদিনির ছেলে ড্যানিয়েল। তিনি ট্রেনিংয়ে এসে অসুস্থ বোধ করছিলেন। এর পরই ক্লাবের তরফে তাঁকে করোনা টেস্ট করতে পাঠানো হয়। ড্যানিয়েলের শরীরের নোভেল করোনাভাইরাসের জীবাণু পাওয়া গিয়েছে। আপাতত মালদিনি ও তাঁর ছেলেকে দুসপ্তাহ আইসোলেশনে রাখা হবে। করোনার প্রকোপে গোটা ইতালি এখন কার্যত মৃত্যুপুরী। একের পর এক তারকা সেখানে করোনায় আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যে দেশের সমস্ত খেলা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। তবে তাতেও রেহাই মিলছে না।


আরও পড়ুন—  গ্যালারি ভর্তি কয়েক হাজার দর্শক! ইউরোপের 'সাহসী দেশ' সমালোচনার মুখে


১৯৯০, ১৯৯৪, ১৯৯৮ ও ২০০২ বিশ্বকাপে ইতালির হয়ে খেলেছেন মালদিনি। ফুটবলপ্রেমী মানুষের কাছে আলাদা করে তাঁর পরিচয় দিতে হয় না। ইতালির সর্বকালের অন্যতম সেরা ডিফেন্ডার এসি মিলানের হয়ে ৬৪৭টি ম্যাচ খেলেছেন। ইতালির জার্সিতে খেলেছেন ১২৬টি ম্যাচ। তাঁর ছেলে ড্যানিয়েল ইতালির অনুর্ধ্ব-১৮ ও অনুর্ধ্ব-১৯ দলে খেলেছেন। বাবার হাত ধরেই ফুটবলে আসা তাঁর। এসি মিলানের কিংবদন্তি মালদিনি ও তাঁর ছেলের সুস্থতার কামনা করছেন গোটা বিশ্বের ফুটবলপ্রেমী মানুষ।