নিজস্ব প্রতিবেদন: একজন ব্যাটসম্যানের কাছে সবচেয়ে বড় হাতিয়ার হল তাঁর ব্যাট। মণি, মুক্তো, জহরতের মতো তাঁর সেরা সম্পদ এই উইলো। সমালোচনা থেকে বিতর্ক সবকিছুকেই মুখ বুজে অনায়াসেই বাউন্ডারির বাইরে পুল কিংবা হুক করে বের করে দিতে পারেন এই ব্যাটের সাহায্যে। সব বিতর্কে জল ঢেলে রানের ফুলঝুরি দিয়ে কথা বলে ওঠে ব্যাট। আর সেই ব্যাটকে নিজের ব্যবহারের উপযোগী করে তোলেন একজন ব্যাটসম্যানই। ঠিক যেন ব্যাটের যত্ন নিন! ব্যাটসম্যানরা বরাবরাই নিজেদের ব্যাটের যত্ন নিজের হাতেই নিয়ে থাকেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ভারত অধিনায়ক বিরাট কোহলি বরাবারই অন্যদের থেকে একটু হলেও আলাদা। বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। একাধিক রেকর্ড তাঁর ঝুলিতে রয়েছে। আরসিবি ক্যাপ্টেন বিরাট কোহলি এখন রয়েছেন আমিরশাহিতে।  আইপিএল-এর জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন। আর আইপিএল-এ মাঠে নামার আগে  নিজের ব্যাটের হ্যান্ডেল ছোট করতে হাতে করাত তুলে নিলেন কিং কোহলি। 



সোশ্যাল মিডিয়ায় ২৯ সেকেন্ডের এই ভিডিয়ো পোস্ট করে বিরাট কোহলি লিখেছেন, "ছোট্ট এই বিষয়টাই বড় ব্যাপার হয়ে যায়।  আমার ক্ষেত্রে মাত্র ২ সেন্টিমিটারই ব্যাটের ব্যালান্সের ক্ষেত্রে বড় হয়ে দাঁড়ায়।  আমি আমার ব্যাটের যত্ন নিতে ভালোবাসি। "


 



আরও পড়ুন -  দল CPL চ্যাম্পিয়ন, টিভি-র সঙ্গে সেলফি তুলে পোস্ট করলেন শাহরুখ খান