দল CPL চ্যাম্পিয়ন, টিভি-র সঙ্গে সেলফি তুলে পোস্ট করলেন শাহরুখ খান

আর ত্রিনবাগো নাইট রাইডার্স ম্যাচ জিততেই টিভির সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল সাইটে পোস্ট করেন শাহরুখ খান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 11, 2020, 04:45 PM IST
দল CPL চ্যাম্পিয়ন, টিভি-র সঙ্গে সেলফি তুলে পোস্ট করলেন শাহরুখ খান
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: করোনার মাঝে অনুষ্ঠিত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স । ফাইনালে সেন্ট লুসিয়া জুকসকে ৮ উইকেটে হারিয়ে চতুর্থবারের জন্য খেতাব জিতে নিয়েছে কায়রন পোলার্ডের দল। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত নাইট কর্ণধার কিং খান। দলের সাফল্য  ঘরে বসেই উপভোগ করলেন তিনি।

দলের খেলা থাকলে সাধারণত নাইটদের মালিক বলিউড স্টার শাহরুখ খানকে গ্যালারিতে ক্রিকেটারদের মোটিভেট করতে দেখা যায়। কিন্তু করোনার মাঝে এবার স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি ছিল না সিপিএল-এ। স্বাভাবিকভাবেই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যেতে পারেননি কিং খান। কিন্তু তা বলে দল ফাইনালে খেলবে আর মালিক ম্যাচ দেখবেন না! তা কখনও হয়। টিভি সেটের সামনে বসে পড়ে ছিলেন কিং খান। আর ত্রিনবাগো নাইট রাইডার্স ম্যাচ জিততেই টিভির সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল সাইটে পোস্ট করেন শাহরুখ খান।

সেই পোস্টে তিনি লেখেন, "আমি TKR,আমরা রাজত্ব করি। দুরন্ত খেলেছে ছেলেরা... আমাদের গর্বিত করেছে। এমনকী দর্শকহীন অবস্থায় পার্টির মুড তৈরি করেছে। এই দলকে ভালোবাসি। সিমন্স, ব্রাভো, পোলার্ড ও আমার পছন্দের ডোয়াইন ব্রাভো সবাই দুর্দান্ত খেলেছ। এবার আইপিএল-এ এসো ম্যাকালাম, তোমাকেও ভালোবাসি।"

 

রবিবার CPL ফাইনালে প্রথমে ব্যাট করে সেন্ট লুসিয়া জুকস নির্ধারিত ২০ ওভারে ১৫৪ রান তুলেছিল। নাইট অধিনায়ক কায়রন পোলার্ডের বিধ্বংসী বোলিংয়ে গুটিয়ে যায় জুকসরা।  ৩০ রান দিয়ে ৪ উইকেট নেন পোলার্ড। ১৫৫ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই দুটি উইকেট হারায় নাইটরা। এরপর লেন্ডল সিমন্স এবং ড্যারেন ব্রাভোর ব্যাটে ভর করে ১১ বল বাকি থাকতেই ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় ত্রিনবাগো নাইট রাইডার্স। ৪৯ বলে ৮৪ রানে অপরাজিত থাকেন সিমন্স। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। অন্যদিকে ৪৭ বলে ৫৮ রানে নট আউট থাকেন ড্যারেন ব্রাভো।

আরও পড়ুন - স্বস্তি! শাস্তি উঠে গেল মেসির, বিশ্বকাপের বাছাই পর্বে খেলতে পারবেন এলএমটেন

.