নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের সব ব্যাটাররাই যেদিন 'আয়ারাম গয়ারাম' হচ্ছিলেন, সেদিন একা কুম্ভ আগলানোর আপ্রাণ চেষ্টা করে গিয়েছিলেন জেসন হোল্ডার! ক্যারিবিয়ান অলরাউন্ডার ৭১ বলে ৫৭ রানের ইনিংস খেলেলেন বলেই পোলার্ড বাহিনী ভারতের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৭৬ রান তুলতে পেরেছিল স্কোরবোর্ডে। যদিও হোল্ডারের ব্যাট হাতে এই প্রয়াস দিনের শেষে কোনও কাজেই আসেনি। ভারত হেসে খেলে ৬ উইকেটে ম্যাচ বার করে নেয়, টিমের হারের ম্যাচেই হোল্ডার অনন্য রেকর্ডে নিজের নাম লিখিয়ে ফেললেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Yuzvendra Chahal জানালেন Rohit Sharma-র কোন মন্ত্রে তিনি ফুল ফোটালেন আহমেদাবাদে!



হোল্ডার নিজের দেশের পঞ্চম ক্রিকেটার হিসাবে পঞ্চাশ ওভারের ক্রিকেটে ২০০০ রান করার পাশাপাশি ১০০ উইকেট নেওয়ার নজির গড়লেন। হোল্ডারের ঝুলিতে এখন ২০১১ রান ও ১৪১ উইকেট। যদিও ভারতের বিরুদ্ধে তিনি প্রথম ওয়ানডে ম্যাচে পাঁচ ওভার বল করেও পাননি কোনও উইকেট। ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে ২০০০ রান ও ১০০ উইকেটের জোড়া রেকর্ডে প্রথম উইন্ডিজ ক্রিকেটার হিসাবে নাম লিখিয়ে ছিলেন কিংবদন্তি ক্যারিবিয়ান স্যার ভিভ রিচার্ডস। তালিকায় আছেন কার্ল হুপার, ক্রিস গেইল ও ডোয়েন ব্র্যাভো।


আরও পড়ুন: DRS নেওয়ার জন্য Kohli রাজি করালেন Rohit-কে! সঠিক সিদ্ধান্ত প্রাক্তন অধিনায়কের-WATCH


আগামী বুধবার নরেন্দ্রে মোদী স্টেডিয়ামে হবে দ্বিতীয় ওয়ানডে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে শুক্রবার। তিনটি ম্যাচই আহমেদাবাদে। কোভিড আবহে কোনও ঝুঁকি না নিতেই এমন সিদ্ধান্ত বোর্ডের। গুজরাট ক্রিকেট সংস্থা জানিয়ে দিয়েছে যে, মাঠে দর্শকের প্রবেশাধিকার নেই। ফাঁকা গ্যালারিতেই হবে রোহিত-পোলার্ড দ্বৈরথ। ওয়ানডে সিরিজের পর্ব মিটলে কলকাতার ইডেন গার্ডেন্সে তিন ম্যাচের টি-২০ সিরিজ। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App