নিজস্ব প্রতিবেদন: আমেদাবাদে ২৪ ডিসেম্বর, ২০২০- বোর্ডের বার্ষিক সাধারণ সভায় আলোচনার অন্যতম বিষয় ছিল যে ভবিষ্যতে বিসিসিআই-এর হয়ে কে আইসিসি-তে প্রতিনিধিত্ব করবেন? রবিবার সংবাদসংস্থা ANI-কে বোর্ডের এক সদস্য জানান,"জয় শাহ আইসিসি-তে বোর্ডের হয়ে প্রতিনিধিত্ব করবেন।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ICC বোর্ড মিটিংয়ে এতদিন বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। কিন্তু কয়েকদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে তাঁর। হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত বিশ্রামে রয়েছেন সৌরভ। চিকিৎসকদের পর্যবেক্ষণেও থাকছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সৌরভ জানান দ্রুত কাজে ফিরতে পারবেন তিনি। এখনই দৌড়ঝাপ করা তাঁর পক্ষে সম্ভব নয়। তাই বিসিসিআই সৌরভ গাঙ্গুলির পরিবর্তে জয় শাহকে আইসিসি-তে প্রতিনিধি হিসেবে বেছে নিয়েছে।


আরও পড়ুন- অবসরের ৮ বছর পরেও ভারতের জার্সির রঙে অটুট ভালবাসা Sachin-এর


চলতি বছরে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে। আইসিসি ইভেন্টে যাতে কর ছাড় পায় ভারত সে ব্যাপারে বিসিসিআই কেন্দ্রের সঙ্গে কথা বলবে। বোর্ড সচিব জয় শাহ এবং কোষাধ্যক্ষ অরুণ ধুমল এই নিয়ে সরকারের সঙ্গে কথা বলবে বলে জানা গিয়েছে বোর্ড সূত্রে।  


আরও পড়ুন -  ঘরোয়া ক্রিকেটে বৈষম্যের অভিযোগ, বিতর্কে Krunal Pandya