নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটার নাকি পিচ রোলার চুরি করেছেন! অভিযোগ করেছে খাস তাঁর রাজ্যেরই ক্রিকেট সংস্থা। এমনটা আগে কখনও শোনা যায়নি। তবে জম্মু ও কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশন (Jammu & Kashmir Cricket Association, JKCA) এমনই অভিযোগ এনেছে পারভেজ রসুলের বিরুদ্ধে (Parvez Rasool)। এই র্মমে ভারতের আন্তর্জাতিক ক্রিকেটারকে নোটিস ধরিয়েছে জেকেসিএ! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভূস্বর্গের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার রসুল। ভারতের জার্সিতে একটি ওয়ানডে ও একটি টি-২০ খেলেছেন তিনি। এই অভিযোগে মর্মাহত ও অপমানিত হয়েছেন রসুল। এমনকী পুলিশের দ্বারস্থ হয়েছে জেকেসিএ। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে রসুল আক্ষেপের সুরে বলেন, “একজন আন্তর্জাতিক ক্রিকেটারের কি এটাই প্রাপ্য ছিল! যে তাঁর জীবনের সবটা জম্মু-কাশ্মীরের ক্রিকেট দিয়েছে?” রসুল এই মর্মে লিখিত উত্তরও দিয়েছে তাঁর সংস্থাকে। 


আরও পড়ুন: Avishkar Salvi: ভারতের সবচেয়ে শিক্ষিত ক্রিকেটার ইনি, চাইলে নাসা কিংবা ইসরোতে চাকরি করতে পারতেন!


এই বিষয় নিয়ে জানাজানি হতেই মুখ খুলেছেন জেকেসিএ সাব-কমিটির সদস্য অনিল গুপ্ত। তাঁর দাবি, জম্মু ও কাশ্মীরের সমস্ত জেলা ক্রিকেট সংস্থাকেই শ্রীনগর থেকে মেশিন নেওয়ার ভিত্তিতে মেইল পাঠানো হয়েছে। অনেক জেলা সংস্থার মেইল আইডি না থাকায়, তাঁরা সেই জেলার সংশ্লিষ্ট ব্যক্তিকেই পাঠিয়েছেন। যাঁর জন্য রসুল এই মেইল পেয়েছেন। রসুলকে তাঁরা ইচ্ছাকৃত মেইল লেখেননি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)