নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) ডিসকাস থ্রোয়ের ফাইনালে উঠে দেশবাসীকে পদকের স্বপ্ন দেখিয়ে ছিলেন কমলপ্রীত কৌর (Kamalpreet Kaur)। কিন্তু পঞ্জাবের মেয়ে সোমবার ডিসকাস থ্রো-র ফাইনালে ৬ নম্বরে শেষ করলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন কমলপ্রীতের সেরা থ্রো ছিল ৬৩.৭০ মিটার। পদক না পেলেও কমলপ্রীত নেট দুনিয়ার মন জয় করে নিয়ছেন। অনেকেই বলেছেন এই কঠিন খেলায় এত দূর পর্যন্ত আসতে পেরে তিনি দেশকে গর্বিত করেছেন।



মহিলাদের ডিসকাস থ্রোয়ের ফাইনালে কমলপ্রীত শুরুটা ভাল করেছিলেন। প্রথম থ্রো হয় তাঁর ৬১.৬২ মিটার। এরপর দ্বিতীয় থ্রোয়ে ফাউল করে বসেন। তারপর বৃষ্টির জন্য খেলা বন্ধ থাকে বেশ কিছুক্ষণ।


কমলপ্রীত ৬৩.৭০ মিটার থ্রো করেন তৃতীয়বার। প্রথম তিন থ্রোয়ের মধ্যে বেরিয়ে যাওয়া থেকে নিজেক সুরক্ষিত রাখেন। চতুর্থ থ্রো-তে কমলপ্রীত ফের ফাউল করে বসেন। পঞ্চম থ্রোয়ে তাঁর ডিসকাস ৬১.৩৭ মিটার দূরত্ব অতিক্রম করে। 


আরও পড়ুন: Sagar Dhankhar হত্যা মামলায় মূল অভিযুক্ত Sushil Kumar! চার্জশিট দিল দিল্লি পুলিস


আমেরিকার আলারি আলম্যান ৬৮.৯৮ মিটার থ্রো করে জিতে নেন সোনা। জার্মানির ক্রিস্টিন পুডেনজ পান রুপো। ৬৬.৮৬ মিটার থ্রো করেছিলেন তিনি। ব্রোঞ্জ আসে কিউবার ইয়ামি পেরেজের। তাঁর থ্রো ৬৫.৭২ মিটার অতিক্রম করেছিল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)