নিজস্ব প্রতিবেদন:  মহেন্দ্র সিং ধোনির অবসরের সঙ্গে সঙ্গে এবার অবসর নিয়ে নিলেন পাকিস্তানি সমর্থক বশির চাচাও। ধোনির জন্যই নাকি ভারত-পাকিস্তান দ্বৈরথ দেখতে মাঠে ছুটে যেতেন তিনি।  আর সেই মাহি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার খবরে পাকিস্তানের বশির চাচাও জানিয়ে দিলেন আর তিনি মাঠে যাবেন না ভারত-পাক লড়াই দেখতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করাচিতে জন্মগ্রহণ করলেও মহম্মদ বশির থাকেন শিকাগোতে।  সেখানে একটি রেস্তোরাঁ চালান তিনি।  তবে পাকিস্তানের ম্যাচ থাকলেই গ্যালারিতে তাঁকে দেখা যায়। এই বশির চাচা আবার মহেন্দ্র সিং ধোনির বিরাট ভক্ত। পাকিস্তানি ফ্যান হলেও ধোনির জন্য তিনি ছুটে যেতেন মাঠে। এমনকী মাহির জন্য গলা ফাটাতে তিনি। বশির চাচা ঠিক করে ফেলেছেন করোনা দূর হলে রাঁচি গিয়ে ধোনিকে শুভেচ্ছা জানাবেন। তিনি বলেন, " ধোনি যখন অবসর নিয়ে নিল, তখন আমিও আর খেলা দেখার জন্য কোথাও যাব না।"


 


বশির চাচা আরও বলেন, "সবাইকে একদিন সরে যেতে হয়, কিন্তু ধোনির অবসর আমাকে খুব দুঃখ দিয়েছে।  ওকে বিদায় সংবর্ধনা দেওয়া উচিত ছিল।" ২০১১ বিশ্বকাপের সেমি ফাইনালে মোহালিতে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েছিলেন বশির চাচা।  কিন্তু টিকিট পাননি।  ৬৫ বছরের ক্রিকেটভক্তকে সেদিন টিকিট জোগাড় করে দিয়েছিলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।  শুধু তাই নয়, ২০১৯ বিশ্বকাপেও ধোনি টিকিটের ব্যবস্থা করে দিয়েছিলেন বশির চাচার জন্য।  ২০১৮ সালে এশিয়া কাপ চলাকালীন ধোনি তাঁর হোটেল রুমে বশির চাচাকে ডেকে তাঁর একটা জার্সি উপহার হিসেবে দিয়েছিলেন। সেকথাও এদিন স্মৃতিচারণাতে বলেন বশির চাচা।


 
আরও পড়ুন-  বিশ্বকাপ জেতানো ছক্কা যেখানে আছড়ে পড়েছিল, সেখানে ধোনির নামে বিশেষ সিট ওয়াংখেড়েতে!