নিজস্ব প্রতিনিধি : তাঁর শো। সেখান থেকেই যাবতীয় গণ্ডগোলের সূত্রপাত। অথচ গোল বাঁধার পর থেকে তিনি চুপচাপ। এদিকে, তাঁর সঙ্গে কফি খেতে বসে মহাসমস্যা ডেকে এনেছেন ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া ও কে এল রাহুল। কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন ভারতীয় দলের এই দুই ক্রিকেটার। তার পর থেকেই পাণ্ডিয়া ও রাহুল গোটা দেশের কাছে খলনায়ক বনে গিয়েছেন। দুই ক্রিকেটারকে প্রবল সমালোচনা সহ্য করতে হয়েছে। একজন জাতীয় দলের ক্রিকেটার কী করে প্রকাশ্যে মহিলাদের নিয়ে এমন কথা বলেন, প্রশ্ন তুলছেন অনেকে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বিতর্কিত আউট ধোনি! রিভিউ না থাকায় আফসোস ভক্তদের


ভারতীয় ক্রিকেট বোর্ড পাণ্ডিয়া ও রাহুলকে আপাতত নির্বাসনে পাঠিয়েছে। দুজনের আইপিএল ও বিশ্বকাপে খেলাও অনিশ্চিত হয়ে পড়েছে। কেরিয়ারের হয়তো সব থেকে খারাপ সময় দেখছেন দুজন। কিন্তু এখনও কোথাও এই প্রসঙ্গে করণ জোহরের কোনও বিবৃতি পাওয়া যায়নি। তিনি কোথায়? তাঁর শো থেকেই তো যত গোলযোগের শুরু হয়েছে। তিনি এমন অবস্থায় মৌন ব্রত নিয়েছেন কেন! রাহুল, পাণ্ডিয়া তো তাঁরই প্রশ্নের উত্তরে কথাগুলো বলেছিলেন! অনেকে যেমন বলছেন, করণের প্রশ্নগুলোই ছিল উস্কানিমূলক। তিনিই এই বিতর্কের জন্মদাতা। অনেকেই জানতে চেয়েছেন, এমন পরিস্থিতিতে করণ জোহর ঠিক কী করছেন! 


আরও পড়ুন-  পাণ্ডিয়া, রাহুলের বিশ্বকাপ খেলা নিয়ে অনিশ্চয়তা, পরিবর্ত ক্রিকেটারদের নাম ঘোষণা বোর্ডের



করণ জোহরকে গোটা দেশের এই উত্তাল পরিস্থিতি ছুঁতে পারেনি। তিনি এই প্রসঙ্গে বেজায় নির্লিপ্ত। আসলে তাঁর শো-টাই এমন। সেখানে সবাই খোলা মনে কথা বলেন। করণ এমনই দাবি করেন। তিনি সেখানে উপস্থাপক। তাঁর কাজ অতিথির মনের কথা বাইরে আনা। আর এটাই সেই শো-এর ইউএসপি। সেখানে তাত্ক্ষণিক বিতর্ক হয়তো তিনি গায়ে মাখতে চান না। তাই নির্বিকার থাকেন। এবং রোদচশমা পরে পুলসাইডে ছবি দিয়ে পোস্ট করেন- আমরা বিরল পুলসাইড ছবি। বুঝিয়ে দিতে চান, বিতর্ক একদিকে। তিনি 'কুল' ইমেজ ধরে রেখে আরেকদিকে।