নিজস্ব প্রতিবেদন : চেন্নাই বনাম মুম্বই ম্যাচের ঘটনা। যদিও দুদিন আগের ম্যাচ। কিন্তু সেই ম্যাচে কায়রন পোলার্ডের একটি ক্যাচের ভিডিও এখন ভাইরাল। চেন্নাইকে ওই ম্যাচে হারিয়েছে মুম্বই। হারের পরও অবশ্য ধোনির চেন্নাই আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  IPL 2019, RCBvKKR: নাইটদের হারিয়ে প্রথম জয়ের খোঁজে বিরাটের বেঙ্গালুরু


চেন্নাইয়ের বিরুদ্ধে আট বলে ২৫ রান করেছিলেন হার্দিক পান্ডিয়া। তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন। তার পর বল হাতেও তিনটি উইকেট নিয়েছিলেন পান্ডিয়া। দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্সের পর হার্দিক পান্ডিয়াকে নিয়েই ছিল আলোচনা তুঙ্গে ছিল। তবে পোলার্ডের সেই ক্যাচের ভিডিও ভাইরাল হওয়ার পর এবার ক্যারিবিয়ান তারকাকে নিয়ে চর্চা চলছে। পোলার্ড অবশ্য ওই ম্যাচে ব্যাটেও ভাল পারফর্ম করেছিলেন। সাত বলে অপরাজিত ১৭ রানের একটি মারকাটারি ইনিংস খেলেন তিনি। তবে আলোচনা শুরু হয় তাঁর ওই ডিগবাজি ক্যাচ নিয়ে। 


আরও পড়ুন-  আমার মতো হতে চাইলে এটা করতে হবে, নতুন শোয়েবকে পরামর্শ আখতারের




সুরেশ রায়নার ক্যাচ ধরেছিলেন পোলার্ড। একেবারে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে। এক হাতে ক্যাচ ধরেই মাটিতে ডিগবাজি খেয়ে নেন পোলার্ড। বাউন্ডারি লাইন থেকে কয়েক ইঞ্চি দূরত্বে ছিলেন পোলার্ড। ক্যাচ ধরার পর তাই বাউন্ডারির উপর আছড়ে পড়ার সম্ভাবনা ছিল। কিন্তু পোলার্ড ডিগবাজি খেয়ে শরীরের ভারসাম্য রক্ষা করেন। অসাধারণ সেই ক্যাচটির জন্য প্রশংসা কুড়িয়েছেন ক্যারিবিয়ান তারকা। ওই ম্যাচে শেন ওয়াটসনের ক্যাচও ধরেন পোলার্ড।