নিজস্ব প্রতিবেদন: জৈব বলয়ের ক্লান্তি! আইপিএল থেকে নাম প্রত্য়াহার করে নিলেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার অ্যালেক্স হেলস। তাঁর পরিবর্তে কলকাতা নাইট রাইডার্সে (KKR) যোগ দিলেন অস্ট্রেলিয়ার টি-২০ অধিনায়ক অ্যারন ফিঞ্চ (Aaron Finch)। নিলামে কিন্তু কোনও দলই তাঁকে নিতে আগ্রহ দেখায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিনই আইপিএলে না খেলার সিদ্ধান্ত ঘোষণা করেন অ্যালেক্স হেলস। কেন? ইংল্যান্ডের এই বিস্ফোরক ব্যাটার জানান, গত চার মাস ধরে আন্তর্জাতিক সিরিজ খেলতে গিয়ে বাড়ি থেক দূরে, জৈব বলয়ে থাকতে হয়েছে। করোনা পরিস্থিতি ফের জৈব বলয়ে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তবে, আইপিএলের জন্য কলকাতা রাইডার্স টিম ম্যানেজমেন্টকে শুভকামনাও জানিয়েছেন তিনি।


 



আর দেরি করেনি কলকাতা নাইট রাইডার্সও। হেলসের পরিবর্ত ক্রিকেটার খুঁজতে নেমে পড়েন তারা। শেষ মেশ ফিঞ্চকেই পছন্দ হয় কোচ এবং কর্তাদের। প্রায় দেড় কোটি টাকার বিনিময়ে কেকেআর-র জার্সি পরতে রাজি হয়ে যান তিনি। অস্ট্রেলিয়ার হয়ে এখনও পর্যন্ত  ৮৮টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন ফিঞ্চ। দুটি সেঞ্চুরি ও ১৫ হাফ সেঞ্চুরি-সহ ২৬৮৬ রান করেন। এমনকী,  আইপিএলে ৮৭টি ম্যাচ খেলেছেন ফিঞ্চ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)