নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ' শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য তাঁর ক্রিকেট কেরিয়ারকেই অনিশ্চয়তার পথে ঠেলে দিয়েছিল। সেই অন্ধকার সময় কাটিয়ে আবার নীল জার্সিতে ভারতীয় দলে ফিরে স্বমহিমায় কেএল রাহুল। 'কফি উইথ করণ' শো নিয়ে বিতর্ক, ব্যক্তি হিসেবে তাঁকে নম্র করে তুলেছে, বলে জানালেন কেএল রাহুল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অস্ট্রেলিয়া সফরে গিয়ে তেমন রান পাচ্ছিলেন না। খারাপ সময়ের মধ্যেই 'কফি উইথ করণ' শোয়ে বিতর্কিত মন্তব্যের জেরে অস্ট্রেলিয়া সিরিজের মাঝপথেই দেশে ফেরত আসতে হয় তাঁকে। এরপর সবধরণের ক্রিকেট থেকে নির্বাসিত হতে হয় হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলকে। এরপর শর্ত সাপেক্ষে নির্বাসন তুলে হার্দিক ও রাহুলকে সংশোধনের সুযোগ দেয় বিসিসিআই। এরপর ইন্ডিয়া এ দলের হয়ে খেলার সুযোগ পান রাহুল। তারপরেই ফের ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও একদিনের দলে সুযোগ পান তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টিতেই রান পেয়েছেন। ভাইজাগে হাফসেঞ্চুরি করলেও বেঙ্গালুরুতে ৩ রানের জন্য হাফসেঞ্চুরি পান নি রাহুল।


আরও পড়ুন - "পাকিস্তান তোমাদের শত্রু নয়" ভারতকে বার্তা আক্রমের, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করতে বললেন ইমরানকে


'কফি উইথ করণ' শো বিতর্কে জড়িয়ে পড়ার পর খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে অতিবাহিত হয়েছিল। বুধবার ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে রাহুল জানান, "নিঃসন্দেহে খুব কঠিন সময় ছিল। একজন খেলোয়াড়ের জীবনে কিংবা যে কোনও মানুষের জীবনেই এরকম খারপ সময় আসে। আমার ক্ষেত্রেও ওই সময়টা সেইরকম। তবে এই সময়ে আমি আমার খেলার দিকে অনেক মন দিতে পেরেছি। যখন যে বিষয়টা সামনে আসে সেটাকে গ্রহন করি।" সেই সঙ্গে তিনি আরও বলেন, "ওই ঘটনা আমাকে একটু বিনীত করেছে এবং আপনারা জানেন যে, আমি দেশের জন্য খেলতে পেরেছি এমন সুযোগকে সম্মান করি। প্রতিটি ভারতীয় শিশুর স্বপ্ন দেশের জন্য খেলা এবং আমি আলাদা কেউ নই। যে পরিস্থিতিতেই থাকি না কেন আমি শুধু সুযোগ তৈরি করতে থাকি। এবং আমার মাথা নত করেই ক্রিকেট খেলে যাই।"