নিজস্ব প্রতিবেদন: কলকাতা মানেই ফুটবল, ক্রিকেট। সেখানে মোটর স্পোর্টস অনেকটা পিছনের সারিতে। তবে গত এক দশকে মোটর স্পোর্টসের দর্শক সংখ্যা ধীরে ধীরে বেড়েছে। চেন্নাই, বেঙ্গালুরু, মুম্বাইয়ের মতো শহরে কিন্তু মোটর স্পোর্টসের একটা জনপ্রিয়তা রয়েছে। শেষ কয়েক বড়ছে তা অনেকটাই নাকি বেড়েছে! তবে শহর কলকাতা থেকে জাতীয় স্তরে কোনও দল মোটর স্পোর্টসে প্রতিনিধিত্ব করে না বলেই হয়তো এই শহরের তেমন হেলদোল ছিল না। অপেক্ষার অবসান হল মঙ্গলবার।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শুধুমাত্র কলকাতা নয়, পূর্ব ভারতের প্রথম রেসিং দল হিসেবে গতির দুনিয়ায় আত্মপ্রকাশ করল কলকাতা জোবা রেসিং (কেজেআর)। ভারতের প্রথম এবং একমাত্র  ফরমুলা ওয়ান মার্শাল দেবদত্ত মুখোপাধ্যায় যিনি জন মুখার্জি নামেই বেশি পরিচিত তিনি এই দলের সঙ্গে রয়েছেন। রয়েছেন ফরমুলা থ্রি রেসার তথাগত মুখার্জিও। এদিন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিমের উপস্থিতিতে যাত্রা শুরু করল কলকাতা জোবা রেসিং (কেজেআর)।



এবার থেকে এই শহরের ক্রীড়াপ্রেমী মানুষেরাও কলকাতা জোবা রেসিং (কেজেআর) দলের জন্য গলা ফাটাবে। ভারতীয় মোটর স্পোর্টসের দুনিয়ায় ঝড় তুলবে কলকাতা জোবা রেসিং (কেজেআর)  এমনটাই আশাবাদী  উদ্যোক্তাদেরও।



আরও পড়ুন - IPL 2020: গেইলের আইপিএল শেষ, কিন্তু ভক্তদের কাছে বিশেষ আর্জি 'ইউনিভার্স বস'-এর