নিজস্ব প্রতিনিধি- তিন বলে বাকি ছিল ১০ রান। ক্রুনাল পাণ্ডিয়া ম্যাচ বের করে দিলেন। প্রথম বলে রান করতে পারলেন না। পরের দুটো বলে পর পর দুটো ছক্কা। ম্যাচ এবং চ্যালেঞ্জ, দুটোই একসঙ্গে জিতে ফেললেন পাণ্ডিয়া। আইপিএল দোরগোড়ায়। তার আগে মুম্বইয়ের নেটে গা ঘামাচ্ছিলেন ক্রুনাল। হঠাত্ই মুম্বইয়ের ব্যাটিং কোচ রবিন সিং তাঁকে চ্যালেঞ্জ করে বসেন। আর তার পরই ক্রুনাল ম্যাচ খেলতে রাজি হয়ে যান। তিন বলে ১০ রান তুলে প্রমাণ করেন, মুম্বই তাঁর মতো অলরাউন্ডারকে দলে নিয়ে ভুল করেনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বিশ্বকাপের আগে এই হার একদিকে 'শাপে বর' হল বলে মনে করছেন বিরাট কোহলি



রবিন সিংয়ের দেওয়া চ্যালেঞ্জটা ছিল এরকম- ক্রুনালকে একটি ম্যাচ সিচুয়েশন কল্পনা করে নিতে হবে। সেই ম্যাচে শেষ তিন বলে জিততে হলে দরকার ১০ রান। নেটে ক্রুনালকে থ্রো-ডাউন করছিলেন রবিন সিং। প্রথম বলটা শর্ট পিচ ছিল। ক্রুনাল সেটা ঠিকঠাক কানেক্ট করতে পারেননি। তাতে তিনি হতাশাও প্রকাশ করে ফেলেন। এর পর দুই বলে ১০ রান প্রয়োজন ছিল। পর পর দুটি বলে দুটি বিশাল ছক্কা মারেন ক্রুনাল। ম্যাচ জিতে যান। সেই চ্যালেঞ্জ-এর ভিডিও পোস্ট করে মুম্বই। 


 



নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন ক্রুনাল। কিন্তু আহামরি পারফরম্যান্স করতে পারেননি। কিউয়িদের বিরুদ্ধে তিনটি টি-২০ তে ৪৬ রান করেছিলেন তিনি। নিয়েছিলেন চারটি উইকেট। তবে আইপিএলে ক্রুনালের ট্র্যাক রেকর্ড বেশ ভাল। এখনও পর্যন্ত আইপিএলে ৩৯টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ৭০৮ রান। ২৮টি উইকেটও পেয়েছেন। অর্থাত্, অলরাউন্ডার হিসাবে তাঁকে কার্যকরী বলা চলে।