জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সোনা-রূপোয় 'লক্ষ্য'চ্যুত! নজরে এবার ব্রোঞ্জ। অলিম্পিকের পুরুষদের ব্যাডমিন্টনে ফাইনালে উঠতে পারলেন না লক্ষ্য সেন। সেমিফাইনালে হেরে গেলেন বিশ্বের ২ নম্বর, ডেনমার্কের ভিক্টর আক্সেলসেনের কাছে। আগামিকাল সোমবার ব্রোঞ্জ জেতার ম্যাচে নামবেন লক্ষ্য। বিপক্ষে মালয়েশিয়ার লি জি জিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Hockey | Paris Olympics 2024: ১০ জনে খেলেও বাজিমাত! ব্রিটেনকে হারিয়ে অলিম্পিক্সে হকির সেমিফাইনালে ভারত...


এদিন কিন্তু শুরুটা ভালোই করেছিলেন লক্ষ্য। প্রথম ১১ পয়েন্টের জন্য গতবারের সোনাজয়ী ভিক্টরের সঙ্গে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই চলে। এমনকী, একটা সময় ১৮-১২ এগিয়ে যানও। কিন্তু কোর্ট বদলের পরই ধীরে ধীরে পিছনে পড়েন লক্ষ্য। দ্রুত পয়েন্ট তুলতে শুরু করে ভিক্টর। দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন তিনি।  শেষপর্যন্ত বাজিমাত করলেন ডেনমার্কের খেলোয়াড়ই।


সেমিফাইনালে সার্ভিসই পার্থক্য গড়ে দিল। সার্ভিসের আগে সময় নিচ্ছিলেন ভিক্টর। কখনও শর্ট সার্ভিস করছিলেন, তো কখনও লম্বা। সার্ভিসেই কয়েকটি কয়েকটা পয়েন্ট তুলে নেন তিনি। সঙ্গে ব্যাকব্যান্ডে খেলা। ফলে প্রথমদিকে  স্ম্যাশগুলি মারছিলেন লক্ষ্য, সেগুলি মারার আর সুযোগ পাননি। এর আগে অ্যাক্সেলসেনের বিরুদ্ধে আট বারের সাক্ষাতে মাত্র এক বার জিতেছিলেন লক্ষ্য, দ্বিতীয়বার জিতলে পারলেন না।


আরও পড়ুন:  VIRAL VIDEO | Paris Olympics 2024: এত বড় পুরুষাঙ্গ! ভেঙেই গেল পদকের স্বপ্ন, সব ফেলে ভিডিয়ো দেখুন



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)