নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাসে জর্জরিত গোটা দেশ। তার মাঝেই সোমবার বাংলাদেশে ঘটে গিয়েছে ভয়াবহ দুর্ঘটনা। ঢাকার শ্যামবাজারের কাছে বুড়িগঙ্গায় দুটি লঞ্চের সঙ্গে সংঘর্ষে ডুবে যায় একটি লঞ্চ। তাতে ৩০ জনের বেশি যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুড়িগঙ্গার প্রবল স্রোতে তলিয়ে যান যাত্রীরা।নিখোঁজ অনেকেই। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দেশ থেকে কয়েকহাজার মাইল দূরে থাকলেও বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় শোকে মূহ্যমান সাকিব আল হাসান। করোনা সংকটের মুহূর্তে এই ঘটনা মেনে নিতে পারছেন না বর্তমানে মার্কিন মুলুকে থাকা সাকিব।



নিজের ফেসবুক পোস্টে শাকিব লিখেছেন, " প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানী এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিঁখোজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে শান্তনা দিতে পারছি না।


পুরো পৃথিবীর এই ভয়ংকার ক্রান্তিকালে এমন দূর্ঘটনার কোন শান্তনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভব্যিষতে এমন অনাকাঙ্খিত দূর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনা সব সকল দূর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ।


মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরোপারে পাড়ি জমানো সকল আত্বার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি। "



আরও পড়ুন -বাঙালি স্ট্রাইকার তুলে আনতে কোমর বেঁধে নেমে পড়ল আইএফএ