Sourav Health Live Updates: সৌরভকে দেখতে হাসপাতালে জয় শাহ, অনুরাগ ঠাকুর

Mon, 04 Jan 2021-2:04 pm,

Latest Updates

  • আগামিকাল বা পরশু হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে। আপাতত তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হবে না বলেই জানিয়েছেন চিকিৎসকরা। 

  • BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলিকে দেখতে কলকাতায় এলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

  • আজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে আসতে পারেন বিসিসিআই বোর্ড সচিব জয় শাহ, অনুরাগ ঠাকুর। অন্যদিকে চিকিৎসকরা জানিয়েছেন, রাতে ভাত, ডাল, সবজি এবং কাস্টার্ড খেয়েছেন সৌরভ। রবিবার রাতের বুলেটিনে জানানো হয়েছে তাঁর শরীরের সব মাপকাঠি ঠিক আছে। আজ সকাল ১১টায় ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড পরিবারের সঙ্গে জরুরি বৈঠকে বসবে।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মহারাজের বাইপাস সার্জারি করা হবে না। শনিবার একটি স্টেন্ট বসানো হয়। আরও দুটো স্টেন্ট বসানো হবে। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল, তা এখন পুরোপুরি মুক্ত। ডাক্তারদের সঙ্গে সহযোগিতা করছেন। আগামী দুদিন চিকিত্সকদের পর্যবেক্ষণেই রাখা হবে তাঁকে। চিকিত্সক দেবী শেট্টির পরামর্শ নেওয়া হতে পারে। মঙ্গলবারই সৌরভকে দেখতে আসছেন তিনি। 

    হাসপাতালের তরফে জানানো হয়েছে, এক মাসের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন সৌরভ। প্রধানমন্ত্রী তাঁকে ফোন করে শরীরের খোঁজ নেন। দ্রুত আরোগ্য কামনা করেন। সব রকম ভাবে পাশে থাকার প্রতিশ্রুতিও দেন। টুইটবার্তায় কার্যত ভেসে যায় টুইটার। রবিবার মহারাজের সঙ্গে দেখা করেন শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য, মন্ত্রী অরূপ বিশ্বাস এবং কংগ্রেসের রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্য। 

  • হাসপাতালে মহারাজ। স্বাভাবিকভাবেই মন ভাল নেই বাঙালি তথা গোটা দুনিয়ার। কেমন আছেন তিনি, লোকমুখে এখন এটাই চর্চার বিষয়। 'ভাল আছেন'। সোমবার সকালে হাসপাতালে সৌরভকে দেখে বেরনোর সময় সংবাদমাধ্যমকে জানালেন ডোনা গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে, আজ বেলা ১১টা নাগাদ মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনায় বসবে সৌরভের পরিবার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link