নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৩ নম্বর ম্যাচে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে রাজস্থান টস জিতে প্রথমে ব্য়াট করে। নির্ধারিত ওভারে রয়্যালসরা ৬ উইকেট হারিয়ে ১৭৮ রান তুলেছে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওপেন করতে নেমে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ২৯ বলে ঝোড়ো ৪১ রানের ইনিংস খেলেন। ৬টি চার ও ১টি ছয় মারেন তিনি। আর এই ছক্কা হাঁকিয়েই শিরোনামে এসেছেন তরুণ ওপেনার। দ্বীপরাষ্ট্রের পেসার দুষ্মন্ত চামিরার বলে ১০৩ মিটারের ছক্কা হাঁকান যশস্বী। সেই ছয় গিয়ে পরে সোজা স্টেডিয়ামের বাইরে। আর এই শট নিয়েই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফরও টুইট করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন।


অন্যদিকে এদিন আইপিএলের (IPL 2022) ৬২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে। জবাবে গুজরাত ৫ বল বাকি থাকতেই সাত উইকেটে ম্যাচ জিতে নেয় গুজরাত। 


আরও পড়ুন: Wriddhiman Saha-Sachin Tendulkar: ঋদ্ধিমান পিছনে ফেলে দিলেন সচিনকে!


আরও পড়ুনMatheesha Pathirana: 'জুনিয়র মালিঙ্গা'য় মজলেন ধোনি! বিরাট ভবিষ্যদ্বাণী কিংবদন্তির


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)