Matheesha Pathirana: 'জুনিয়র মালিঙ্গা'য় মজলেন ধোনি! বিরাট ভবিষ্যদ্বাণী কিংবদন্তির

মথিশা রবিবার চেন্নাইয়ের হয়ে আইপিএল অভিষেক করেলন। ৩.১ ওভার বল করে ২৪ রান দিয়ে দুই উইকেট নিলেন মথিশা। তাঁর পারফরম্যান্সে মোহিত হয়েছে এমএস ধোনি (MS Dhoni)। গুজরাত ম্য়াচের পর মাহি বিরাট ভবিষ্যদ্বাণী করলেন মথিশাকে নিয়ে।

Updated By: May 15, 2022, 09:02 PM IST
Matheesha Pathirana: 'জুনিয়র মালিঙ্গা'য় মজলেন ধোনি! বিরাট ভবিষ্যদ্বাণী কিংবদন্তির
মথিশা পথিরানায় মজে এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার তরুণ পেসার মথিশা পথিরানাকে (Matheesha Pathirana) গত মাসে সই করিয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK)। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনে (Adam Milne) ছিটকে যাওয়ায়, তাঁর পরিবর্তেই ১৯ বছরের এই বোলারকে দলে নিয়েছিল 'ইয়েলো আর্মি'।

মথিশা রবিবার চেন্নাইয়ের হয়ে আইপিএল অভিষেক করেলন। ৩.১ ওভার বল করে ২৪ রান দিয়ে দুই উইকেট নিলেন মথিশা। তাঁর পারফরম্যান্সে মোহিত হয়েছে এমএস ধোনি (MS Dhoni)। গুজরাত ম্য়াচের পর মাহি বিরাট ভবিষ্যদ্বাণী করলেন মথিশাকে নিয়ে। ধোনি বলেন, "পথিরানা থাকলে ভুলের মার্জিন খুব কমে যাবে। ওর হাতে ভাল স্লোয়ার আছে। ও যদি ধারাবাহিক গতিতে বল করতে থাকে, তাহলে ওকে মারা কঠিন হবে।" পথিরানার  গড় ছিল ২৭.২৮। পথিরানার বোলিং ডেলিভারি অনেকটা দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি বোলার লাসিথ মালিঙ্গার (Lasith Malinga) মতো। সেজন্য বাইশ গজে অনেকেই তাঁকে 'জুনিয়র মালিঙ্গা' নামে ডাকছেন । 

এদিন আইপিএলের (IPL 2022) ৬২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাত টাইটান্স। চেন্নাই সাত উইকেটে হারে গুজরাতের কাছে। ১৩৩ রান তাড়া করতে নেমে গুজরাত যে, হেসে খেলে জিতবে, এমনটাই ছিল ভবিতব্য। আর সেটাই ঘটল। ৫ বল বাকি থাকতেই গুজরাত ম্যাচ বার করে নেয় অনায়াসে।

আরও পড়ুন: Andrew Symonds Death: উন্মত্ত ভক্তকে সেবার তাড়া করে মাঠ ছাড়া করেছিলেন সাইমন্ডস-WATCH

আরও পড়ুনIPL 2022: সর্বকালের ছক্কার রেকর্ড! দুরন্ত ঋদ্ধিমানে অনায়াস জয় গুজরাতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.