নিজস্ব প্রতিবেদন: করোনা পরবর্তী সময়ে মে মাসে বুন্দেশলিগা ফিরেছে জার্মানিতে। আর জুন মাসের দ্বিতীয় সপ্তাহে লা লিগা ফিরল স্পেনে। দর্শকশূন্য মাঠে সেভিয়া ডার্বিতে মুখোমুখি হয়েছিল রিয়াল বেতিস ও সেভিয়া। রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এল সেভিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



তিন মাসেরও বেশি দিন থমকে থাকার পর একেবারে নতুন মোড়কে শুরু হলো লা লিগা। লা লিগায় প্রত্যাবর্তনের প্রথমদিনই ডার্বি ম্যাচে বাজিমাত করল সেভিয়া। স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে একগুচ্ছ পরিকল্পনা নিয়েছিল লিগ কর্তৃপক্ষ। সেই মতোই লা লিগার সেভিয়া ডার্বিও হয় ফাঁকা স্টেডিয়ামে।


 



প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই লুক ডি জংকে বক্সের মধ্যে মার্ক বারত্রা ফাউল করলে পেনাল্টি পায় সেভিয়া। স্পটকিক থেকে গোল করতে কোনও ভুল করেননি সেভিয়ার আর্জেন্টাইন উইঙ্গার লুকাস ওকাম্পোস। ৬ মিনিট পরেই ব্যবধান দ্বিগুন করেন ফার্নান্দো।


 



২৮ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তিন নম্বরে এখন সেভিয়া। একটি ম্যাচ কম খেলে লিগ শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্টের ফারাক ৮। অন্যদিকে এক ম্যাচ কম খেলা রিয়ালের সঙ্গে সেভিয়ার পয়েন্টের তফাত্ ৬ পয়েন্টের।


 


আরও পড়ুন -  শতবর্ষে অভিনব উদ্যোগ! সমর্থকদের জন্য স্যানিটাইজার নিয়ে আসছে ইস্টবেঙ্গল