নিজস্ব প্রতিবেদন: এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি -র মধ্যে দিয়েই সুশান্ত সিং রাজপুত জনপ্রিয়তা পেয়েছিলেন ক্রীড়াজগতে। ধোনির মতো হাঁটা, ব্যাটিং স্টান্ট, হেলিকপ্টার শট হুবহু পর্দায় ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত। কীভাবে তিনি পর্দার ধোনি হয়ে উঠলেন, তা নিয়ে নানা গল্প। রবিবার দুপুরে সুশান্তের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি -র প্রযোজক অরুণ পাণ্ডে মারফত্ খবরটা পৌঁছে যায় রিয়েল লাইফের ধোনির কাছে। খবরটা শোনার পর থেকেই বাকরুদ্ধ ক্যাপ্টেন কুল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড।  শোকের ছায়া ছড়িয়ে পড়েছে ক্রীড়াজগতেও। মন ভাল নেই মাহিরও। ধোনির ম্যানেজার তথা এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি -র প্রযোজক অরুণ পাণ্ডে বলেন,"আমরা তো বিশ্বাসই করতে পারছি না যে কী হয়ে গেছে। এই শোকের কোনও ভাষা নেই। আমরা সবাই ভেঙে পড়েছি। মাহিও এই খবরে ভেঙে পড়েছে। চুপচাপ হয়ে গেছে। এই রকম একটা ট্র্যাজিক ঘটনা।"


ধোনির বায়োপিকে অভিনয় করার সুযোগ পাওয়ার পর সুশান্ত সিং রাজপুত পনেরো দিন কিংবা একমাস নয়, টানা ৯ মাস সময় নিয়েছিলেন রিল লাইফের মহেন্দ্র সিং ধোনি হয়ে ওঠার জন্য। স্মৃতিচারনায় সেকথা আরও একবার বলেন অরুণ পাণ্ডে। ৩০ সেপ্টেম্বর ২০১৬, এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি মুক্তির দিন। তার অনেক আগে থেকেই আসল ধোনিকে সঙ্গে নিয়ে প্রমোশন-এর কাজেও নেমে পড়েছিলেন পর্দার ধোনি।


পর্দার ধোনি আর নেই। অনেক স্মৃতি, ছবি, মনে রাখার মতো ঘটনা ফেলে রেখে তিনি চলে গেলেন অনন্তের পথে। বাস্তবের ধোনিও বাকরুদ্ধ। মন ভালো নেই মাহির।



আরও পড়ুন - আপনি কী করে ধোনি হলেন? সেদিন উত্তর খুঁজে পাননি সুশান্ত সিং রাজপুত