নিজস্ব প্রতিবেদন :  ইংলিশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল হোসে মোরিনহোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাও আবার অনামি ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের মতো দলের কাছে ৩-২ গোলে হারল ম্যান ইউ। ইপিএলের প্রথম ম্যাচ জিতলেও এদিন অ্যাওয়ে ম্যাচে হারল রেড ডেভিলসরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের কাছে আবারও হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। গত মে মাসেও লিগ ম্যাচে ১-০ গোলে হেরেছিল ম্যান ইউ। প্রতিপক্ষের মাঠে দশ মিনিটে ম্যাচের প্রথম সুযোগটি পায় ইউনাইটেড। তবে লক্ষ্যভেদে ব্যর্থ হন বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। এর কিছুক্ষণ পরেই দু মিনিটের ব্যবধানে জোড়া গোল করে এগিয়ে যায় ব্রাইটন। ২৫ মিনিটে গ্লেন মারে গোল করে এগিয়ে দেন। আর ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আইরিশ ডিফেন্ডার শেন ডাফি। ৩৪ মিনিটে ব্যবধান কমান লুকাকু। কিন্তু ৪৪ মিনিটে স্পট কিক থেকে স্কোরলাইন ৩-১ করেন পাসকাল গ্রস। জার্মান এই মিডফিল্ডারকে বক্সে ফাউল করলে পেনাল্টি পায় ব্রাইটন।


আরও পড়ুন - ফেডেক্সকে হারিয়ে ইতিহাসে জোকার!


৭৫ মিনিটে বক্সের ঠিক বাইরে থেকে বাঁকানো শটে চেষ্টা করেছিলেন ফরাসি মিডফিল্ডার পল পোগবা। কিন্তু এক হাত দিয়ে বাঁচিয়ে দেন ব্রাইটনের অস্ট্রেলিয়ান গোলরক্ষক ম্যাথিউ রায়ান। ইনজুরি টাইমে স্পট কিক থেকে ব্যবধান কমান পোগবা। বেলজিয়ান মিডফিল্ডার ফেলাইনিকে বক্সে ফাউল করলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। ব্যবধান কমলেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৬৭ শতাংশ বল পজেশন রেখেও কোনও লাভ হয়নি। ম্যাচের মাঝেই মোরিনহোকে ফুটবলারদের প্রতি ক্ষোভ দেখাতে শুরু করেন।