নিজস্ব প্রতিবেদন :  চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছিল। লা লিগায় এখন ২ নম্বরে। বুধবার রাতে অলিম্পিক মার্সেই কে ৩-০ গোলে হারিয়ে মরসুমের প্রথম ট্রফি ঘরে তুলল অ্যাটলেটিকো মাদ্রিদ। জোড়া গোল করে ম্যাচের নায়ক অ্যান্তোনিও গ্রিজম্যান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- আজুরিদের নতুন কোচ মানচিনি


ফ্রান্সের লিওঁতে ইউরোপা লিগের ফাইনালে মার্সেইয়ের বিরুদ্ধে ম্যাচের ২১ মিনিটেই অ্যাটেলেটিকোকে এগিয়ে দেন গ্রিজম্যান। বিরতির মিনিট চারেক পরেই সেই গ্রিজম্যানের গোলেই ব্যবধান বাড়িয়ে নেয় অ্যাটলেটিকো।৮৯ মিনিটে কোকের পাস থেকে গাবির গোলে ট্রফি জয় নিশ্চিত হয়ে যায় দিয়েগো সিমিওনের দলের। যদিও নিষেধাজ্ঞার কারণে বুধবার রিজার্ভ বেঞ্চে ছিলেন না সিমিওনে।



এই নিয়ে তৃতীয়বার ইউরোপা লিগের খেতাব জিতল অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০০৯-১০ এবং ২০১১-১২ মরসুমের পর এবার মার্সেইকে ৩-০ গোলে হারিয়ে ইউরোপা লিগে চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ।



রাশিয়া বিশ্বকাপে যাওয়ার আগে ক্লাবকে জোড়া গোল করে ইউরোপা লিগের ট্রফি উপহার দিলেন ফরাসি তারকা গ্রিজম্যান। কেউ কেউ বলছেন, বার্সেলোনা যাওয়ার আগে অ্যাটলেটিকোকে উপহার দিলেন এজি সেভেন। দলবদলের বাজারে যে জোর খবর, পরের মরসুমে বার্সেলোনায় যাচ্ছেন ফরাসি তারকা।