নিজস্ব প্রতিবেদন : ২৩ মার্চ থেকে শুরু আইপিএল। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির ২ বছরের নির্বাসন প্রসঙ্গে এক ডকুমেন্টরিতে মতামত জানাতে গিয়ে বিরাট বার্তা দিলেন এমএস ধোনি। হটস্টার স্পেশাল ডকুমেন্টরি 'রোর অব দ্য লায়ন'-এর ট্রেলরে ধোনিকে বলতে দেখা যায়, খুনের চেয়েও বড় অপরাধ 'ম্যাচ-ফিক্সিং'!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ম্যাচ ফিক্সিং কাণ্ডে জড়িত থাকার অভিযোগে দু বছর নির্বাসিত ছিল চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। সেই সময় ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ধোনির নামও জড়িয়ে পড়ে। সেখান থেকে আবার ক্রিকেটের বাইশ গজে ভক্তদের মনে জায়গা করে নেওয়াটা সত্যিই কঠিন হয়ে পড়ে। নির্বাসন কাটিয়ে ফিরে আসাটাও বড় চ্যালেঞ্জ। চ্যালেঞ্জটা অবশ্য নিয়েছিলেন ক্যাপ্টেন কুল। দু বছরের নির্বাসন কাটিয়ে আবার ফিরে এসেই  ধোনির নেতৃত্বে আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই।



সেই গল্পই এবার ডকুমেন্টরিতে তুলে ধরা হয়েছে।'রোর অব দ্য লায়ন'-এর ট্রেলরে ধোনিকে বলতে শোনা গেল, " আমার মতে সবচেয়ে জঘন্য অপরাধ কাউকে খুন করা নয়। বরং ম্যাচ-ফিক্সিং। দল জড়িয়ে গিয়েছিল। আমার নামও জড়িয়ে যায়। খুব কঠিন সময় ছিল আমাদের। ভক্তরা ভেবেছিলেন শাস্তিটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে। তাই কামব্যাকটা ছিল খুবই আবেগতাড়িত। তাই আমি সবসময়ই বলে থাকি, এটা তোমাকে হত্যা করে না আরও বেশি দৃঢ় করে তোলে।"  


আরও পড়ুন - IND vs AUS: মোহালিতে ধোনিকে নকল করতে গিয়ে ভারতকে ডোবালেন ঋষভ পন্থ!