IND vs AUS: মোহালিতে ধোনিকে নকল করতে গিয়ে ভারতকে ডোবালেন ঋষভ পন্থ!

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঋষভ পন্থের মুন্ডপাত হয়েছে। তাই তো মোহালিতে বার বার ধোনির নামে ধ্বনি উঠল।

Updated By: Mar 10, 2019, 10:35 PM IST
IND vs AUS: মোহালিতে ধোনিকে নকল করতে গিয়ে ভারতকে ডোবালেন ঋষভ পন্থ!

নিজস্ব প্রতিবেদন :  বিশ্বকাপের অডিশনে মোহালিতে কি পাশ করলেন ঋষভ পন্থ? অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ একদিনের ম্যাচে কার্যত ডাঁহা ফেল করলেন তিনি, এমনটাই ধারণা বিশেষজ্ঞমহলের। ধোনিকে নকল করতে গিয়ে কার্যত নিজেকে হাস্যসকর করে তুললেন ঋষভ পন্থ।

অজিদের বিরুদ্ধে শেষ দুটো একদিনের ম্যাচে বিশ্রামে মহেন্দ্র সিং ধোনি। তাই মোহালিতে চতুর্থ একদিনের ম্যাচে দলে স্বাভাবিকভাবেই ঢুকে পড়েছিলেন ঋষভ পন্থ। ব্যাট হাতে ২৪ বলে ৩৬ রান করলেও খুব একটা নির্ভরতা দিতে পারলেন না তিনি। আর উইকেটের পিছনে দাঁড়িয়ে যে করলেন সেটা তো রীতিমতো হাসির পর্যায়ে নিয়ে গেলেন। ম্যাচের ৪৪ তম ওভারে যুজবেন্দ্র চাহলের বলে লেগ স্টাম্পের বাইরের বল তালুবন্দিই করতে পারলেন না পন্থ। ফলে ক্রিজের অনেকটা বাইরে বেরিয়ে গেলেও নিরাপদেই ফিরলেন তিনি। টার্নার ওই সময় আউট হলে ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে যেত। আবার দেখা গেল ধোনির মতো উইকেটের দিকে না তাকিয়ে পিছন ফিরেই উইকেটে বল লাগানোর চেষ্টা করলেন। কিন্তু সেই থ্রোতে উইকেট ভাঙল না। বেঁচে গেলেন অ্যালেক্স ক্যারি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঋষভ পন্থের মুন্ডপাত হয়েছে। তাই তো মোহালিতে বার বার ধোনির নামে ধ্বনি উঠল।

৩৫৮ রান করেও ম্যাচ হারতে হল বিরাটের দলকে। ফিল্ডিংয়ের সময় বার বার ধোনির অভাবটা স্পষ্ট হচ্ছিল। কেননা রিভিউ নেওয়ার ক্ষেত্রে এখনও ধোনির মতো পাকা হয়ে ওঠেন নি যে ঋষভ পন্থ। 

আরও পড়ুন - IND vs AUS: হ্যান্ডসকম্বের দুরন্ত সেঞ্চুরি, টার্নারের ঝোড়ো ইনিংসে মোহালিতে সিরিজ সমতা ফেরাল অস্ট্রেলিয়া

.