নিজস্ব প্রতিবেদন : আগামী বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট। ২৬ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচ। অর্থাত্, বক্সিং ডে টেস্ট। তবে এবার বক্সিং ডে টেস্ট আয়োজন নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। অস্ট্রেলিয়ার ক্রিকেটে এমন কাণ্ড এর আগে হয়েছে কি না সন্দেহ! মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (এমসিজি)-এর উইকেট বিপজ্জনক অবস্থায় রয়েছে। বল এলোপাথারি লাফিয়ে উঠে ব্যাটসম্য়ানের চোখে-মুখে লাগছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  পাকিস্তানে বঞ্চিত বাংলাদেশীরা! একজন ক্রিকেটারকেও দলে নিল না কেউ


ভিক্টোরিয়া ও ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার পাঁচদিনের ম্যাচ চলছিল  মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড-এ। শনিবার ছিল ম্যাচের চতুর্থ দিন। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার দুই ব্যাটসম্যান শন মার্শ ও মার্কাস স্টয়নিস এদিন একাধিকবার চোট পান। বারবার বল লাফিয়ে উঠে লাগছিল তাঁদের শরীরের বিভিন্ন অংশে। উইকেটের অবস্থা এতটাই খারাপ ছিল যে শেষমেশ ম্য়াচ বাতিল করার সিদ্ধান্ত নেন আম্পায়াররা। ক্রিকেট অস্ট্রেলিয়া এমসিজির এই পিচ নিয়ে হতাশা ও উদ্বেগ প্রকাশ করেছে। তবে তাদের দাবি, বক্সিং ডে টেস্টের আগে ভাল উইকেট তৈরি করে ফেলা হবে। প্লেয়ারস ওয়েলফেয়ার অবশ্য আশা দেখছে না।


আরও পড়ুন-  ছক্কা মেরে কোহলির 'নোটবুক' সেলিব্রেশন, উড়ে এল অমিতাভ বচ্চনের ঠাট্টা


এদিন পিটার সিডলের ডেলিভারি আঘাত হানে স্টয়নিসের বুকে। অ্যান্ড্রু ফিকিটের বলে চোট পান মার্শ। উইকেটে অসম বাউন্সের জন্য বল খেলতেই পারছিলেন না ব্যাটসম্য়ানরা। এর পরই দুই আম্পায়ার ফিল গিলেস্পি ও জিওফ জোসুয়া ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে দেন। তাঁরা আর ঝুঁকি নিতে চাননি। আপাতত অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড, দুই দলই এই উইকেট নিয়ে দুশ্চিন্তায় রয়েছে।