ছক্কা মেরে কোহলির 'নোটবুক' সেলিব্রেশন, উড়ে এল অমিতাভ বচ্চনের ঠাট্টা

বিরাটের দুরন্ত ইনিংস ও সেলিব্রেশনের ধরণ দেখে নিজেকে সামলে রাখতে পারেননি অমিতাভ বচ্চন।

Updated By: Dec 7, 2019, 11:20 AM IST
ছক্কা মেরে কোহলির 'নোটবুক' সেলিব্রেশন, উড়ে এল অমিতাভ বচ্চনের ঠাট্টা

নিজস্ব প্রতিবেদন : বিরাট কোহলি সব মনে রাখেন। বিশেষ করে তাঁকে কেউ টিটকিরি করলে তিনি সেটা কখনও ভোলেন না। তবে বিরাট কোহলি মাঠের ঘটনা মাঠেই ফেলে আসেন। যাই হোক না কেন, তিনি স্পোর্টসম্যান স্পিরিট নষ্ট হতে দেন না কখনও।  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট কোহলি যে কাণ্ড ঘটালেন তাতে তাঁর সম্পর্কে এই দাবিগুলো করাই যায়। ওয়েস্ট ইন্ডিজের কেসরিক উইলিয়ামসনকে ছক্কা মেরে নোটবুক সেলিব্রেশনে মেতেছিলেন কোহলি। আর তার সেই সেলিব্রেশনের ভিডিয়ো এখন ভাইরাল। 

আরও পড়ুন-  শুধু ওভার বাউন্ডারি মেরে দর্শকদের বিনোদন করতে আসিনি, জয় পেয়ে মন্তব্য বিরাট কোহলির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

You do not mess with the Skip! #TeamIndia #INDvWI @paytm

A post shared by Team India (@indiancricketteam) on

হঠাত্ কেন নোটবুক সেলিব্রেশন করতে গেলেন কোহলি! ভারতীয় অধিনায়ককে জামাইকায় আউট করে অঙ্গভঙ্গি করেছিলেন উইলিয়ামসন। কোহলি এদিন তাঁকে সেই সেলিব্রেশন ফিরিয়ে দিলেন। ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে এসে কোহলি বললেন, ''জামাইকায় ও আমাকে আউট করে এভাবে সেলিব্রেশন করেছিল। তবে এটা নিয়ে বেশি কথাবার্তার প্রয়োজন নেই। দিনের শেষে আমরা হাত মিলিয়ে মাঠ ছেড়েছি। কোনও দ্বন্দ্ব নেই। ক্রিকেট তো এটাই। মাঠে নিজেকে উজাড় করে দিতে হয়। তবে বিপক্ষ ক্রিকেটারের প্রতি সম্মান প্রদর্শন সব থেকে বড় ব্যাপার।''

আরও পড়ুন-  চোট নিয়ে ভাবেন না, দলের সাফল্যই অগ্রাধিকার পায় ঋদ্ধির কাছে

এদিকে বিরাটের দুরন্ত ইনিংস ও সেলিব্রেশনের ধরণ দেখে নিজেকে সামলে রাখতে পারেননি অমিতাভ বচ্চন। তিনি এদিন কোহলির প্রশংসা করলেন একটু অন্যভাবে। টুইটারে বিগ বি লিখলেন, ''কতবার বলেছি, বিরাটকে খোঁচা দিও না, দিও না, দিও না।  কিন্তু তুমি আর শুনলে কোথায়! এবার চালান কেটে হাতে দিয়ে দিল বিরাট। দেখ দেখ, ওয়েস্ট ইন্ডিজের চেহারা দেখ। কত মার খেয়েছে ওরা...কত মার খেয়েছে!'' বিগ বি এমনিতেই বুদ্ধিদীপ্ত টুইটের জন্য বেশ জনপ্রিয়। এদিন বিরাটকে নিয়ে তাঁর টুইট যেন আরও জনপ্রিয় হয়ে উঠল।