নিজস্ব প্রতিবেদন:  চলতি বর্ডার-গাভাসকার ট্রফিতে প্রথম তিন টেস্টে ম্যাচের আগের দিন প্রথম এগারো ঘোষণা করেছে টিম ইন্ডিয়া। কিন্তু ব্রিসবেনে শেষ টেস্ট খেলতে নামার আগে সেই রীতি স্থগিত করল ভারতীয় শিবির। তার একটা বড় কারণ অবশ্যই একাধিক চোট। পেসার জশপ্রীত বুমরাকে খেলানো নিয়ে এখনও দ্বিধায় টিম ম্যানেজমেন্ট। ম্যাচের দিন সকাল পর্যন্ত বুমরাকে দেখে নিতে চাইছে ভারতীয় শিবির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রিসবেনে টেস্ট খেলতে নামার আগের দিন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর বলেন, "ডাক্তাররা এখনও বুমরাকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছেন।আগামিকাল সকাল পর্যন্ত দেখা হবে। যদি সুস্থ হয়ে ওঠে তাহলে খেলবে। না হলে ওকে ছাড়াই নামবে ভারত।" তবে মানসিকভাবে বেশ চাঙ্গা রয়েছেন রাহানে-রোহিতরা।



আরও পড়ুন- Ind vs Aus: চোটে জেরবার Team India ব্রিসবেন টেস্ট জিতবে: Shoaib Akhtar


তবে চোটের তালিকা যে এত লম্বা ব্রিসবেনে প্রথম একাদশ গড়াই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ রাহানেদের।  ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে শুভমান গিল। তিন নম্বরে চেতেশ্বর পূজারা। চারে অধিনায়ক অজিঙ্ক রাহানে। পাঁচ নম্বরে ঋষভ পন্থ। ছয় নম্বরে হনুমা বিহারীর বদলে মায়াঙ্ক আগরওয়ালের কথা ভাবা হচ্ছে। জাদেজার বদলে ওয়াশিংটন সুন্দরের কথা ভাবতেই পারে টিম ম্যানেজমেন্ট। রবিচন্দ্রন অশ্বিন খেলবেন। বুমরা যদি খেলেন তাহলে সেক্ষেত্রে বাকি দুই পেসার হতে পারেন মহম্মদ সিরাজ এবং টি-নটরাজন। বুমরাহ না খেললে শিঁকে ছিড়তে পারে নভদীপ সাইনি কিংবা শর্দুল ঠাকুরের।


আরও পড়ুন- দ্রুততম সেঞ্চুরির ছক্কা গিয়ে পড়ল ছোট্ট মেয়ের মাথায়, ম্যাচ শেষে মন জিতলেন Devine