নিজস্ব প্রতিবেদন- আইপিএল নিলামের (IPL Auction) পর থেকেই তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্রোড়পতি লিগের নিলামের দিন তিনি ছিলেন টেবিলে। ক্যামেরা বারকয়েক তাঁর দিকে তাক হয়েছিল। কয়েক ঝলক তাঁকে দেখা যায়। তার পর থেকেই তাঁর পরিচয় জানার কৌতুহল বেড়েছে অনেকের। ১৮ ফেব্রুয়ারির পর থেকে অনেকেই বলছেন, সেই মেয়ে তাঁদের Crush. কিন্তু কে তিনি! তাঁর পরিচয় কী! কেন হঠাত্ তাঁকে দেখা গেল আইপিএলের নিলাম অনুষ্ঠানে! এত সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। তাঁকে কেউ চিনতেই পারছিলেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনেক খোঁজাখুঁজির পর সেই মেয়ের পরিচয় জানা গিয়েছে। Sunrisers Hyderabad-এর হয়ে তিনি নিলামে অংশ নিয়েছিলেন। টিভি থেকে শুরু করে মোবাইল স্ক্রিন, বারকয়েক তাঁকে দেখা গিয়েছিল। তাঁর ব্যক্তিত্ব ও উজ্জ্বল উপস্থিতি মন কেড়েছিল নেটিজেনদের। কিন্তু কেউই বুঝতে পারছিলেন না, ক্রিকেটের সঙ্গে তাঁর যোগাযোগ কীভাবে! হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির ঠিক কোন পদে রয়েছেন তিনি! ফলে সেই মেয়েকে নিয়ে রহস্য দানা বেঁধেছিল। নাম না জানা সেই সুন্দরী মহিলার রূপের মোহে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন অনেকেই। Facebook-এ তাঁকে নিয়ে আলোচনাও হয়েছে বিস্তর।


আরও পড়ুন-  IPL 2021: ব্রাত্যই থাকল বঙ্গ-ব্রিগেড, এবারও বাংলার ক্রিকেটারদের দিকে ফিরে তাকাল না নাইটরা




জানা গিয়েছে, সেই মেয়ের নাম Kaviya Maran. তিনি হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির কর্নধার কলানিথী মারানের মেয়ে। এই প্রথম তিনি আইপিএল নিলামে অংশ নিয়েছিলেন। সেদিন ভিভিএশ লক্ষ্মণের ঠিক পাশেই বসে ছিলেন তিনি। নিলাম চলাকালীন ফ্র্যাঞ্চাইজির অন্য কর্তাদের সঙ্গে গভীর আলোচনাতেও মগ্ন ছিলেন তিনি। তবে এর আগেও তাঁকে আইপিএলের মাঠে দেখা গিয়েছিল। তবে তখন তাঁকে ঘিরে এমন কৌতুহল ও উত্সাহ ছিল না।