নিজস্ব প্রতিবেদন :  ফের গড়াপেটার চাঞ্চল্যকর অভিযোগ উঠল এক ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। ২০১১ সালে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের এক ক্রিকেটারের বিরুদ্ধে এই গড়াপেটার অভিযোগ উঠেছে। গতবছর জয়পুরে একটি ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় বেটিং-সিন্ডিকেটের সঙ্গে তিনি যুক্ত ছিলেন বলে সন্দেহ করা হচ্ছে।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১১ সালের দোসরা এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল মহেন্দ্র সিং ধোনির ভারত। ১৯৯৬ সালের বিশ্বকাপজয়ী শ্রীলঙ্কা অধিনায়ক অর্জুন রণতুঙ্গা ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে গড়াপেটার অভিযোগ তুলেছিলেন। এবার সেই বিতর্ককে উস্কে দিল ইন্ডিয়ান এক্সপ্রেসের এক রিপোর্ট।


আরও পড়ুন- টি-টোয়েন্টি ক্রিকেট এবার ফুটবলের পথে বলছেন জয়বর্ধনে


ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী, ২০১৭ সালে জয়পুরে রাজপুতানা প্রিমিয়ার লিগে গড়াপেটার হয়েছিল বলে অভিযোগ। এমনকী তা বিসিসিআইয়ের দুর্নীতিদমন শাখার নজরেও এসেছিল। গোটা ঘটনাটি পরে সিআইডি'র হাতে চলে যায়। এই বিতর্কিত লিগে ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে এক ভারতীয় ক্রিকেটার জড়িত রয়েছেন বলে তদন্তকারী অফিসাররা জানান। যদিও অভিযুক্ত ক্রিকেটারের নাম না প্রকাশ্যে না এলেও তিনি যে ২০১১ সালে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের ক্রিকেটার ছিলেন তা জানিয়েছেন তদন্তকারীরা। সন্দেহভাজন ওই ক্রিকেটারের ওপর নজর রাখছে তদন্তকারী সংস্থাটি।    
আরও পড়ুন- চোটের কারণে আইপিএলে নেই রাবাদা