নিজস্ব প্রতিবেদন: নবজাতক শিশুরা হতে চলেছেন ক্লাবের সদস্য, অভিনব সিদ্ধান্ত ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের। ইস্টবেঙ্গলের শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে সদস্য-সমর্থকদের জন্য উপহারের ডালি নিয়ে হাজির হলেন লাল হলুদ কর্তারা। ইস্টবেঙ্গল পরিবারে নবজাতক শিশু জন্মের সঙ্গে সঙ্গেই ক্লাবের সদস্যপদের জন্য নাম নথিভুক্ত করার জন্য আবেদন করতে পারেন। এরপর এই শিশুদের বয়স ১৮ হলেই ‘প্রথম এলে প্রথম সুযোগের’ ভিত্তিতে তাদের সদস্যপদ দেওয়া হবে। শনিবার ক্লাবের কর্মসমিতির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এছাড়াও ১৮ বছরের বেশী বয়স হলেই যে কোনো ফুটবলপ্রেমী সাময়িক সদস্যপদের জন্য আবেদন করতে পারেন। এরপর তিন থেকে পাঁচ বছর তাদের কাজ পর্যালোচনা করে EGM-এর অনুমতিক্রমে ক্লাব সদস্যপদ প্রদান করা হবে। 


গত তিন বছরে যে সমস্ত সদস্যরা কোনো কারণবশতঃ সদস্যপদ নবীকরণ করতে পারেননি তারাও এই সময়ে বিশেষ সুযোগ পাবেন সদস্যপদ নবীকরণ করার। 
তবে কর্মসমিতির যে সিদ্ধান্ত সবথেকে বেশী আনন্দ দেবে সমর্থকদের তা হল আগামী শুক্রবার আইএসএলের ইতিহাসের প্রথম ডার্বি ক্লাবের মাঠেই বড় পর্দায় দেখানোর তোড়জোড় চলছে। রাজ্য সরকারের সমস্ত স্বাস্থ্যবিধি মেনেই খেলা দেখানো হবে হবে বলে জানানো হয়েছে ক্লাবের তরফে। তবে সরকারি অনুমোদন এলেই সবকিছু চূড়ান্ত হবে।