নিজস্ব প্রতিবেদন : কদিন আগেই তিনি মেয়ের ছবি পোস্ট করেছিলেন। বসন্ত পূর্ণিমায় বাসন্তী রঙের শাড়ি পরে ছবি তুলেছিল শামির ছোট্ট মেয়ে। আবেগে ডগমগ হয়ে ভারতীয় পেসার মেয়ের ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশন লিখেছিলেন, ঈশ্বর তোমার মঙ্গল করুক। সেই ছবি নিমেষে ভাইরাল হয়েছিল। এবার ফের শামির পোস্ট করা আরেক ছবি ভাইরাল। আর এবারও সেই ছবি এক রাজকন্যার। মহম্মদ শামির পরিবারে নতুন সদস্য এল। আর সেই রাজকন্যার প্রথম ছবি পোস্ট করলেন ভারতীয় দলের নির্ভরযোগ্য পেসার। সদ্যজাত কন্যা সন্তানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন শামি। শামির ভাইয়ের ঘর আলো করে এল এক ছোট্ট রাজকন্যা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে খেলতে নামার আগে শামি ইনস্টাগ্রামে ছোট্ট মেয়ের ছবি পোস্ট করে লিখলেন, ''আরও একটি কন্যা সন্তান এল আমার পরিবারে। ছোট্ট রাজকন্যা ভালবাসায় বেড়ে উঠুক। তোমাকে এই পৃথিবীতে স্বাগত। আমার ভাইয়ের পরিবারের সকলকে অভিনন্দন।'' শামি এই পোস্ট করার পরই ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভেসে যান। ভারতীয় দল এদিন জেতেনি। তবে শামির এই খবর সমর্থকদের ক্ষতে কিছুটা হলেও প্রলেপ দিয়েছে বলা যায়। 


আরও পড়ুন-  বড় রান করলেই জেতা যায় না, কোহলিকে বুঝিয়ে দিল নিউ জিল্যান্ড



পারিবারিক সমস্যায় জেরবার ছিলেন শামি। স্ত্রী হাসিন জাহান একের পর এক মারাত্মক অভিযোগ করেছিলেন তাঁর বিরুদ্ধে। তবে সব অভিযোগ ও সমস্য়া কাটিয়ে উঠে শামি আবার বল হাতে পারফর্ম করে চলেছেন। মাঠের বাইরের ঝঞ্ঝাট তাঁর পারফরম্যান্সে প্রভাব ফেলতে পারেনি। বরং আরও বেশি ধারালো হয়ে উঠেছেন তিনি। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে দুরন্ত পারফরম্যান্স করেছেন বাংলার পেসার। তৃতীয় টি-২০ ম্য়াচের শেষ ওভারে তিনি খেলায় ঘুরিয়ে দিয়েছিলেন। এর পর সুপার ওভারে গড়ানো ম্যাচ রোহিত শর্মার দাপটে জিতে নেয় ভারতীয় দল।