নিজস্ব প্রতিবেদন : টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন মহম্মদ শামি। সেখানেও স্ত্রী হাসিন জাহান তাঁকে তাড়া করে বেড়ালেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক তিক্ত হয়েছে বহুদিন। শামি তার পরও চুপ থাকেন। কিন্তু হাসিন বরাবর শামির প্রতি আক্রমণাত্মক। যখন, যেখানে পেরেছেন ভারতীয় পেসারকে বিদ্ধ করেছেন তিনি। এবার যেমন শামি গালমন্দ করে ফেসবুকে পোস্ট করলেন হাসিন। শামিকে নির্লজ্জ, বেহায়া বলে গালমন্দ করলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ICC World Cup 2019: ক্যারিবিয়ানদের ১২৫ রানে হারিয়ে সেমি ফাইনালে টিম ইন্ডিয়া



শামির বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। সেসব নিয়ে দীর্ঘ টানাপোড়েনও চলেছে। হাসিন দমে যাননি। একাধিকবার শামির উত্তরপ্রদেশের বাড়িতে গিয়ে অশান্তি করেছেন তিনি। যার জন্য তাঁকে পুলিশের হেফাজতেও থাকতে হয়েছে। কিন্তু কোনও কিছুতেই হাসিন থেমে থাকেননি। নাগাড়ে শামির বিরুদ্ধে তোপ দেগে চলেছেন তিনি। দাম্পত্য কলহের সঙ্গে চোট। শামির কেরিয়ার একটা সময় প্রায় শেষ হতে বসেছিল। সেখান থেকে নিজেকে ফিরিয়েছেন বাংলার পেসার। বিশ্বকাপে পর পর দুই ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করে দেশের মানুষের মন জয় করেছেন। কিন্তু স্ত্রী হাসিনের মন জয় করতে পারেননি তিনি। সম্পর্ক যে তলানিতে ছিল এখনও সেখানেই রয়েছে।



আরও পড়ুন-  ICC World Cup 2019: বিরানব্বইয়ের অ্যাকশন রিপ্লে! কিউইদের বিরুদ্ধে জয়ের পর পাক প্রধানমন্ত্রীর কুর্নিশ সরফরাজদের


বিশ্বকাপে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ শুরুর আগে আচমকাই শামিকে গালমন্দ করলেন হাসিন। ফেসবুকে লিখলেন, ''বখাটে শামি আহমেদ টিকটক-এ একটা অ্যাকাউন্ট খুলেছে। সেখানে ও ৯৭ জনকে ফলো করে। যার মধ্যে ৯০ জন মহিলা। এক বাচ্চার বাবা হওয়ার পরও কোনও লজ্জা নেই ওর। ছিঃ!'' শামির অ্যাকাউন্টের বেশ কয়েকটি স্ক্রিনশট তুলেও পোস্ট করেছেন হাসিন।