জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এরিয়ানের বিরুদ্ধে নামার আগে মহামেডানের কোচ হাকিম সেসেন্ডো বলেছিলেন, তাঁর কাছে আগামী তিনটি খেলাই ডু-অর-ডাই। সোমবার নৈহাটিতে সেসেন্ডোর মুখ রাখল তাঁর টিম। ২৩ বছরের বাঙালি ফরোয়ার্ড ইশরাফিল দেওয়ান ফের একবার দুরন্ত পারফর্ম করলেন। তাঁর হ্যাটট্রিকেই সাদা-কালো বাহিনী ৪-১ হারিয়ে দিল অমিতাভ দাসের টিমকে। চলতি ঘরোয়া লিগে ইশরাফিল বারবার নজর কেড়েছেন। এদিনও ছিল সেরকমই একটি দিন। এই জয়ের সুবাদে বিগত তিনবারের চ্য়াম্পিয়ন টিম সুপার সিক্সের দৌড়ে টিকে থাকল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বোর্ডের 'অবাধ্যতায়' ব্রাত্য, ফেরার মঞ্চে জ্বাললেন আগুন, 'ঈশান কিশান ইজ ব্যাক'!


এদিন খেলার ২০ মিনিটেই এরিয়ান এগিয়ে গিয়েছিল। ফ্রি-কিকে অসাধারণ গোল করেন পঙ্কজ রায়। আরিয়ানের মিডফিল্ডারের শট সেকেন্ড বারে লেগে প্রথম বারে ঢুকে গোলের ঠিকানা লিখে দেয়। গোলকিপার শুভজিৎ ভট্টাচার্যর কিছু করার ছিল না। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকা এরিয়ান দ্বিতীয়ার্ধে নৈহাটিতে পুরো নিখোঁজ হয়ে যায়। ৫২ মিনিটে মহিতোষ রায়ের গোলে মহামেডান সমতায় ফিরেছিল। মাঝমাঠ থেকে উঠে গিয়ে ডিফেন্ডারদের কাটিয়ে তে-কাঠিতে বল জড়িয়ে দেন তিনি। এরপর ৫৯ মিনিটে ইশরাফিল স্কোরলাইন ২-১ করেন। রেফারি এদিন নির্ধারিত সময়ের খেলা শেষের পর আট মিনিট যোগ করেছিলেন আরও। এক্সট্রা টাইমেই বাকি দুই গোল করে ইশরাফিল নিজের হ্য়াটট্রিক করে ফেলেন।


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)