নিজস্ব প্রতিবেদন: জঘন্য ডিফেন্স! ইতিহাসের দোরগোড়ায় এসে থামল 'বিজয়রথ'। প্রথমবার আই লিগের জয়ের সুযোগ হাতছাড়া হল মহমেডানের। ফের চ্যাম্পিয়ন গোকুলাম এফসি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েকদিন আগেই সন্তোষ ট্রফির ফাইনালে বাংলাকে হারিয়ে দিয়েছিল কেরল। ক্লাব পর্যায়ে সেই হারের বদলা কি নেওয়া যাবে? আইলিগের মহমেডান বনাম গোকুলাম এফসি ম্যাচের দিকে নজর ছিল বাংলার ফুটবলপ্রেমীদের। প্রিয় ক্লাবের সমর্থন করতে ব্য়ানার, কাট আউট নিয়ে যুবভারতীতে হাজির হয়েছিলেন সাদা-কালো শিবিরের সমর্থকরা। কিন্তু ম্যাচ শেষে হতাশ হয়েই বাড়ি ফিরতে হল তাঁদের।


আরও পড়ুন: Exclusive, Pullela Gopichand: HS Prannoy-দের সাফল্যকে ১৯৮৩ বিশ্বকাপ ফাইনালে যাওয়ার সঙ্গে তুলনা করেলন কোচ গোপীচাঁদ


আইলিগে সুপার সানডে। ম্য়াচ যে জিতবে, ট্রফি ঢুকবে তাদের ঘরেই। আক্রমনাত্বক মেজাজেই খেলা শুরু করেছিলেন মহমেডান ফুটবলররা। উল্টোদিকে গোকলামের নীতি ছিল 'ধীরে চলো'। কারণ, আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার ড্র দরকার ছিল কেরলের দলটির। প্রথমার্ধে বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করেন সাদা কালো জার্সিধারীরা। বিরতিতে ম্যাচের ফল ছিল গোলশূন্য।



দ্বিতীয়ার্ধেই শুরুতেই এগিয়ে যায় গোকুলাম।  একক দক্ষতায় গোল করেন রিশাদ। সেই গোল আবার শোধও করে দেয় মহামেডান।  কিন্তু সমতা বেশিক্ষণ ধরে রাখা যায়নি। চার মিনিট পর গোল করে ফের দলকে এগিয়ে দেন গোকুলামের লুকা মাসেনের। সেই ব্যবধানেই অর্থাৎ ২-১ গোলেই হেরে মাঠ ছাড়েন মহমেডান ফুটবলরা। যুবভারতী তখন নিস্তব্ধ।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)