জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে চলতি কলকাতা লিগে (CFL 2024) জয়ের মুখ দেখল মোহনবাগান (Mohun Bagan Super Giant)। বৃহস্পতিবার বিকালে নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে সবুজ-মেরুন ১-০ গোলে হারিয়েছে পিয়ারলেস স্পোর্টস ক্লাবকে (Peerless Sports Club)। মোহনবাগানের হয়ে জয়সূচক গোলটি করেন থুমসল টংসিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: অবিশ্বাস্য! চেনাই যাচ্ছে না বিশ্বজয়ী শ্রীলঙ্কার অধিনায়ককে! এ কী হল রণতুঙ্গার?



চলতি লিগে প্রথম তিন ম্যাচেই জয়ের মুখ দেখেনি মোহনবাগান। ভবানীপুর এবং রেনবোর সঙ্গে ড্র করার পর ঐতিহ্য়ের ডার্বিতে, ইস্টবেঙ্গলের কাছেও হেরে যায় মেরিনার্স। শেষ চার ম্যাচের মধ্যে দু’টিতে জয় এবং দু’টিতে হার দেখেছে। অবশেষে পঞ্চম ম্য়াচে জয়ের মুখ দেখলেন ডেগি কার্ডোজোর শিষ্য়রা। পাঁচ ম্য়াচে পাঁচ পয়েন্ট নিয়ে। 


এদিন নৈহাটিতে ম্য়াচের ২২ মিনিটে টংসিনের গোলে এগিয়ে যায় মোহনবাগান। পিয়ারলেসের ডিফেন্ডারদের বোকা বানিয়ে পেনাল্টি বক্সের বাইরে থেকে জোরাল শট নেন টংসিন। বিপক্ষের গোলকিপার সত্যব্রত মান্না ডাইভ দিয়েও বলের নাগাল পাননি। দেখতে গেলে এই গোলটি ছাড়া মোহনবাগানের খেলা নিয়ে বিশেষ কিছু বলার নেই।


ম্য়াচের দ্বিতীয়ার্ধে তুমুল বৃষ্টি হয়। দৃশ্য়মানতা কমে যায়। তবে পিয়ারলেস 'ফিয়ারলেস' হয়েই একের পর এক গোলের আক্রমণ করেছিল। কিন্তু কাজের কাজটা আর হয়নি। শেষ পর্যন্ত সুহেল ভাটরাই শেষ হাসি হাসেন। মোহনবাগানের পরের ম্য়াচ পুলিসের বিরুদ্ধে কল্য়াণীতে। দেখা যাক জয়ের রাস্তায় থাকে কিনা মেরিনার্স।


আরও পড়ুন:পদ্মাপার জ্বলছে সংরক্ষণের আগুনে, এবার ময়দানে তামিম-মুশফিকুররাও


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)