নিজস্ব প্রতিবেদন: আই লিগের ম্যাচ করার প্রয়োজনীয় পরিকাঠামো রেডি করতে বড়দিন পর্যন্ত সময় দিল ফেডারেশন। সেদিনই বাগান মাঠে চূড়ান্ত পর্যবেক্ষণ হবে। ক্লাবের মাঠে আই লিগের ম্যাচ আয়োজন করতে গেলে কি করতে হবে তার একগুচ্ছ পরামর্শ পাঠিয়ে দেওয়া হল মোহনবাগানকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রচারকারকারী সংস্থার সঙ্গে এই নিয়ে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনর কর্তাদের মধ্যে বারবার আলোচনা হয়েছে। ম্যাচ আয়োজনের জন্য বাগান মাঠে ব্রডকাস্টিং রুম চাওয়া হয়েছে।  আই লিগের মানের কথা মাথায় রেখে অ্যাওয়ে টিমের জন্য ড্রেসিংরুমও দিতে হবে। সবুজমেরুন ঠিক করেছে সিএফসি ড্রেসিংরুমকে অ্যাওয়ে টিমের ড্রেসিংরুম হিসেবে দেখানো হবে। একই সঙ্গে ফুটবলারদের ও ভিভিআইপির জন্য আলাদা প্রবেশ পথ করতেও বলা হয়েছে।


আরও পড়ুন- উঠতি ক্রিকেটারদের আইপিএল-এ সুযোগ দিতে নয়া উদ্যোগ বিসিসিআইয়ের


বাগান কর্তারা যুদ্ধকালীন প্রস্তুতিতে এখন মাঠ তৈরির কাজে নেমে পড়েছেন। পরিকাঠামোর দিক দিয়ে সমস্যা থাকলেও আই লিগের ম্যাচ আয়োজন করার বিষয়ে আত্মবিশ্বাসী সবুজমেরুন।


ক্লাবের মাঠে এখন সব দলেরই অনুশীলন আপাতত বন্ধ। বাগান কর্তারা ঠিক করেছে ক্লাবের মাঠে আই লিগের টিকিটের দাম একশো টাকা করা হবে। ক্লাবের মাঠে ম্যাচ দেখতে গেলে একশো টাকা দিয়ে টিকিট কাটতে হবে সদস্যদেরও।


আরও পড়ুন- পাকিস্তানে টুর্নামেন্টে আপত্তি ভারতীয় বোর্ডের