জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলিঙ্গ সুপার কাপে দ্বিতীয় ম্যাচে জিতল মোহনবাগান। তবে হায়দরাবাদকে হারাতে এবার রীতিমতো বেগ পেত হল সবুজ-মেরুন ব্রিগেডকে। ডার্বির আগে দলের খেলায় মন ভরল না সমর্থকদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Clive Lloyd In Satgachia: লয়েডের পাতে নলেন গুড়ের রসগোল্লা, কিংবদন্তি বললেন 'এটা কি আলু!'


নতুন কোচ অ্যান্তোনিয়ো লোপেজ হাবাস দলের সঙ্গে যোগ দেননি এখনও। সুপার কাপে দ্বিতীয় ম্যাচেও মোহনবাগানের কোচের দায়িত্ব সামলালেন সহকারী কোচ ক্লিফোর্ড মিরান্ডাই। এশিয়ান কাপে খেলতে গিয়েছেন ৭ ফুটবলার। ফলে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম দলের বেশ কয়েকটি পরিবর্তন করতে হয় তাঁকে। তারই কি প্রভাব পড়ল ম্যাচে?


এদিন ম্যাচের শুরু থেকে মোহনবাগান ফুটবলারদের মধ্যে বোঝাপড়ার অভাব ছিল স্পষ্ট। সেই সুযোগেই এগিয়ে যায় হায়দরবাদ। ম্যাচের ৭ মিনিট। বিপদের কোনও সম্ভাবনা ছিল না। বক্সের কাছে একটি বল ধরতে যাচ্ছিলেন বাগান গোলকিপার অর্শ আনোয়ার। কাছেই ছিলেন ২ ডিফেন্ডার ব্রেন্ডন হামিল ও রাজ বল। কিন্তু হঠাৎ করেই ব্যাক পাস করেন হামিল। ফলে বলটি হাত দিয়ে আটকালে কার্ড দেখতে হত গোলকিপারকে। ফাঁকা গোলে বল ঠেলে দেন  হায়দরাবাদের লালচুংনুঙ্গা ছাংতে।


বিরতি পর্যন্ত পিছিয়ে ছিল মোহনবাগান। স্রেফ বোঝাপড়ার অভাবেই কার্যত আক্রমণই করতে পারছিলেন দলের ফুটবলার। ভালো খেলছিল হায়দরবাদ। দ্বিতীয়ার্ধের অবশ্য ম্য়াচে ফেরেন কিয়ান নাসিরি, হুগো বুমোসরা। কিন্তু কাজের কাজটি করতে পারেননি তাঁরা। 


৮৩ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড (লাল কার্ড) দেখে মাঠ ছাড়েন হায়দরাবাদের অধিনায়ক নিম দোরজে।  ৮৭ মিনিটের মাথায় বল ক্লিয়ার করতে গিয়ে আত্মঘাতী গোল করে ফেলেন হায়দরাবাদের জেরেমি। সমতা ফেরে ম্যাচে। ২ মিনিট পরে পেনাল্টি থেকে মোহনাগানের হয়ে জয়সূচক গোলটি করেন পেত্রাতোস।



এর আগে, সুপার কাপের প্রথম ম্যাচে শ্রীনিধি ডেকানের বিরুদ্ধেও পিছিয়ে পড়ে জিতেছিল মোহনবাগান।  ম্যাচের ফল ছিল ২-১। শুক্রবার মরসুমের প্রথম ডার্বি। কিন্তু তার আগের ম্যাচে দলে খেলায় উদ্বেগ বাড়ল সমর্থকদের।


আরও পড়ুন:  WATCH: স্মিথের টেনিসে থ জকোভিচ! কোর্টেই কুর্নিশ ক্রিকেটারকে! সব ছেড়ে দেখুন ভিডিয়ো


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)