নিজস্ব প্রতিবেদন : আই লিগের প্রথম ডার্বিতে জয়ী মোহনবাগান। যুবভারতীতে এই ম্যাচ রবিবার এই ম্যাচ ঘিরে সকাল থেকেই ছিল টানটান উত্তেজনা। দুপুর ২টোয় খেলা শুরু হওয়ার পর থেকেই দুই দল জেতার জন্য ঝাঁপায়। একদিকে, সোনি নর্ডি, ইউতাদের সামনে রেখে জয়ে ফেরার চেষ্টা মোহনবাগান কোচ সঞ্জয় সেনের, অন্যদিকে, কাতসুমি, আমনাদের ধারকে কাজে লাগিয়ে ম্যাচ জিততে মরিয়া ইস্টবেঙ্গল কোচ খালিদ। কিন্তু প্রথমার্ধেই ছন্দপতন ইস্টবেঙ্গলের। খেলার ৩৯ মিনিটের মাথায় কিংসলে ইজি-র গোলে এগিয়ে যায় মোহনবাগান। সেই লিডই শেষ পর্যন্ত ধরে রাখে সঞ্জয় সেনের দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতবছর আই লিগ চ্যাম্পিয়নশিপে সঞ্জয় সেনকে টেক্কা দিয়েছিলেন মুম্বইকর খালিদ। কলকাতা ময়দানে প্রথমবার দুই প্রাক্তন আই লিগ চ্যাম্পিয়ন কোচ রবিবার মুখোমুখি হয়েছেন। খেলের শুরু থেকেই দফায় দফায় মাঝ মাঠে নিজেদের শক্তি দেখান সোনি নর্ডি, কাতসুমিরা। তবে, ৩৯ মিনিটের মাথায় কর্নার থেকে একমাত্র গোলটি করেন কিংসলে ইজি।


দ্বিতীয়ার্ধের শুরু থেকে বেশ কয়েকবার আক্রমণে যায় ইস্টবেঙ্গল। কিন্তু শেষ পর্যন্ত পর্যদস্তু করতে পারেননি কাতসুমি, আমনারা। ডার্বি জয়ের ফলে ২ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল ৪। অন্যদিকে, ২ ম্যাচে ইস্টবেঙ্গলের পয়েন্ট ১।