নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চলছে রঞ্জি ফাইনাল (Ranji Trophy Final)। মুখোমুখি ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই ও মধ্যপ্রদেশ। মুম্বই প্রথম ইনিংসে ৩৭৪ রান করে জবাবে মধ্যপ্রদেশ ৫৩৬ রান করে। দ্বিতীয় ইনিংসে মুম্বই ব্যাটিং শুরু করেছে। শনিবার চতুর্থ দিনের শেষে মুম্বই ২ উইকেট হারিয়ে ১১৩ রান তুলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্রিজে রয়েছেন-আরমান জাফর (৩০) ও সুভেদ পারকর (৯)। আগামিকাল অর্থাৎ রবিবার রঞ্জি ফাইনালের শেষ দিন। এখন যা পরিস্থিতি তাতে বলাই যায় যে শিরোপা জয়ের গন্ধ পাচ্ছে মধ্যপ্রদেশ। ১৬২ রানে এগিয়ে মধ্যপ্রদেশ। ম্যাচে চালকের আসনে আদিত্য শ্রীবাস্তবার দল চালকের আসনে। অপ্রত্যাশিত কিছু ঘটে না গেলে চন্দ্রকান্ত পন্ডিতের ছেলেরা যে রঞ্জি জিততে চলেছে, তা বলাই যায়।



তৃতীয় দিন মধ্যপ্রদেশের হয়ে শতরান করেছিলেন যশ দুবে (১৩৩) ও শুভম শর্মা (১১৬)। চতুর্থ দিন শতরান হাঁকালেন রজত পতিদার (১২২)। তিন ব্যাটারের দাপটে প্রথম ইনিংসে রানের পাহাড় তৈরি করতে পেরেছে মধ্যপ্রদেশ। মুম্বইয়ের বোলার শামস মুলানি ৫ উইকেট নেন। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে মুম্বইয়ের দুই ওপেনার- পৃথ্বী শ ও হার্দিক তামোরে শুরুটা ভালই করেছিলেন। কিন্তু পৃথ্বী ৪৪ রানে ও তামোরে ২৫ রান করে সাজঘরে ফিরে যান। এখন দেখার পঞ্চম দিনে মুম্বইয়ের ব্যাটাররা কেমন খেলেন।


আরও পড়ুন: 1983 World Cup: কোচ না থাকাই ছিল ভারতের অ্যাডভান্টেজ! বলছেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত, দেখুন ভিডিও


আরও পড়ুন India vs Ireland: ব্যাট-বল ছেড়ে ডাবলিনে সাইকেলে মজলেন চাহাল-কার্তিক-গায়কোয়াড়


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)