নিজস্ব প্রতিনিধি: শেষ কয়েক বছরে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আলোচিত ও বিশ্ববন্দিত দু'টি নাম এমএস ধোনি (MS Dhoni), ও বিরাট কোহলি (Virat Kohli)। আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বললেও দেশের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক খেলছেন আইপিএলে। অন্যদিকে কোহলি ভারতের তিন ফর্ম্যাটের ক্যাপ্টেন ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। এহেন ধোনি-কোহলিতে মজে আছেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) প্রোটিয়া স্টার ব্যাটসম্যান ডেভিড মিলার (David Miller)। ধ্বংসাত্মক ব্যাটিংয়ের জন্য তাঁকে ফ্যানেরা ডাকেন 'কিলার মিলার' (Killer Miller) বলে। 




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ভিডিয়ো: বাবার জন্মদিনে গিটার বাজিয়ে গান করলেন AB de Villiers, মুগ্ধ হলেন Anushka, Maxwell


আইপিএল (IPL 2021) স্থগিত হওয়ায় মিলার ফিরে গিয়েছেন দেশে। তবে দক্ষিণ আফ্রিকায় করোনা জনিত কোয়ারেন্টিন নিয়ে তেমন কড়াকড়ি না থাকায় মিলারদের কোনও হোটেল বা কোয়ারেন্টিন সেন্টারে নিভৃতবাসে থাকতে হয়নি। তিনি নিজের বাড়িতেই আইসোলেশনে ছিলেন। আপাতত অবসর সময়ে মিলার ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর সেশনে হাজির ছিলেন। বুধবার টুইটারে #AskMiller দিয়ে অনুরাগীদের প্রশ্ন করতে বলেছিলেন তিনি। শিবম জয়সওয়াল নামের এক ধোনি ভক্ত মিলারকে জিজ্ঞাসা করেছিলেন, ধোনিকে নিয়ে কিছু বলার জন্য। জবাবে মিলার বলেন, "আমার অন্যতম ফেভারিট ক্রিকেটার ধোনি। আমার দেখা সেরা ম্যাচ ফিনিশার। অত্যন্ত নম্র ও শান্ত আচরণের ধোনি। এটাই আমি ভালবাসি।" অন্যদিকে নিশান্ত নামের একজন জিজ্ঞাসা করেন যে, এই মুহূর্তে মিলারের ফেভারিট ক্রিকেটার কে? 'কিলার মিলার' লেখেন "বিরাট কোহলি ছাড়া আবার কে!" মিলারকে রাজস্থানের ফ্যানেরা ফের দেখতে পাবেন সংযুক্ত আরব আমিরশাহিতে। আইপিএলের দ্বিতীয় পর্বে তিনি খেলবেন। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)